shono
Advertisement

বাবার কোলে মিষ্টি মেয়ে, ছোটবেলায় ছবিতে বাংলার জনপ্রিয় অভিনেত্রীকে চিনতে পারছেন?

ছবিতে গোমড়া মুখে থাকলেও এখন তাঁর মিষ্টি হাসি অনুরাগীদের বেশ পছন্দের।
Posted: 07:27 PM Jun 18, 2023Updated: 07:27 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলা বড়ই ভাল। মুখভরা মিষ্টতা থাকে, বাবার কোল থাকে আর থাকে অনেকটা আনন্দ। সেই আনন্দের রেশ ‘ফাদার’স ডে’-তে খুব ভালভাবেই দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ছোটবেলার ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের এক অভিনেত্রীকে। যাকে এই ছবি দেখে অন্তত চেনা দায়।

Advertisement

এখন তাঁর মিষ্টি হাসি অনুরাগীদের বেশ পছন্দের কিন্তু সাদা-কালো এই ছবিতে বাবার কোলে বেশ গোমড়া মুখ করেই আছেন অভিনেত্রী। তবে তাঁর চোখ দু’টি একইরকম তীক্ষ্ণ। ভাবছেন কার কথা বলা হচ্ছে? শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। হ্যাঁ, পিতৃদিবসে বাবার সঙ্গে ছোটবেলার এই ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

[আরও পড়ুন: কেন বিয়ে করলেন? শার্টলেস অক্ষয়কে জড়িয়ে ধরে জবাব দিলেন টুইঙ্কল]

অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থেকেই শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্ত সেই সম্পর্কেও তিক্ততা আসে। সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর একে অন্যকে পরোক্ষে কটূক্তি করার কোনও সুযোগ ছাড়েননি শ্রাবন্তী-রোশন। এখন বিষয়টি আদালতে পৌঁছে গিয়েছে।

এত কিছুর মধ্যে বাবাকে বরাবর পাশে পেয়েছেন শ্রাবন্তী। একেবারে শক্তখুঁটির মতো। তাই তো বাবাকে ভগবানের সমান মনে করেন অভিনেত্রী। একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে তিনি জানিয়েছেন, কীভাবে কোলে তোলার আশ্বাস দিয়ে বাবা তাঁকে হাঁটিয়ে বাড়ি নিয়ে যেতেন। ছোটবেলার সেই স্মৃতিকথা শেয়ার করে হাসিতে লুটিয়ে পড়ে বাবা-মেয়ে জুটি।

[আরও পড়ুন: বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল, দেখুন বিয়ের ছবি-ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement