shono
Advertisement

মাত্র ২৭ বছর বয়সে বাইক দুর্ঘটনার বলি জনপ্রিয় অভিনেতা

নেটফ্লিক্সের 'চিলিং অ্যাডভেঞ্চার্স অফ সাব্রিনা' সিরিজে নজর কেড়েছিলেন এই তারকা।
Posted: 01:19 PM Mar 31, 2024Updated: 01:19 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২৭ বছর বয়সে প্রাণ হারালেন ‘চিলিং অ্যাডভেঞ্চার্স অফ সাব্রিনা’ খ্যাত অভিনেতা চান্স পারডোমো (Chance Perdomo)। বাইক দুর্ঘটনার বলি হয়েছেন তারকা। এমনটাই জানা গিয়েছে। অভিনেতার মুখপাত্রও তাঁর অকালপ্রয়াণের খবর নিশ্চিত করেছেন দ্য হলিউড রিপোর্টার সংস্থাকে।

Advertisement

আইনজীবী হওয়ার ইচ্ছে ছিল চান্সের। অভিনয়ের প্রতিও অনুরাগ ছিল। সময়ের সঙ্গে অনুরাগ ভালোবাসায় পরিণত হয়। অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন তরুণ অভিনেতা। ‘হেটি ফেদার’ চান্সের প্রথম টেলিভিশন সিরিজ। এর পর বিবিসি থ্রি ড্রামা ‘কিল বাই মাই ডেবট’-এ জেরোমির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। এর জন্যই আবার বাফটার মনোনয়ন পান অভিনেতা।

[আরও পড়ুন: ৩১ মার্চ থেকে ৬ এপ্রিলের Horoscope: পুরনো টাকা আদায় হবে নাকি বাড়বে খরচ? জানুন এ সপ্তাহের রাশিফল]

২০১৮ সালে নেটফ্লিক্সের ‘চিলিং অ্যাডভেঞ্চার্স অফ সাব্রিনা’ সিরিজের সঙ্গে যুক্ত হন চান্স। সিরিজে অ্যামব্রোসের চরিত্রে অভিনয় করেন তিনি। মুখ্য চরিত্র সাব্রিনার ভাই অ্যামব্রোস, যে কিনা আবার তাঁর সমস্ত কাজের সঙ্গী। ‘আফটার’ সিরিজের তিনটি ছবিতেই অভিনয় করেছেন চান্স। ২০২৩ সালে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘জেন ভি’তে দেখা যায় ২৭ বছরের তারকাকে। এটিই সম্ভবত তাঁর শেষ কাজ যা মুক্তি পেয়েছে।

কীভাবে চান্সের বাইক দুর্ঘটনার কবলে পড়ল তা জানা যায়নি। তবে স্থানীয় সূত্রে খবর, এই ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না। চান্সের মুখপাত্রর তরফে প্রকাশ করা বিবৃতিতে কঠিন এই সময়ে পরিবারের প্রতি সহানুভূতিশীল থেকে তাঁদের প্রাইভেসিকে সম্মান জানানোর আর্জি জানানো হয়েছে। অভিনেতার আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ তাঁর সহকর্মীরাও।

[আরও পড়ুন: বর্ধমানের চারশো বছরের পুরনো রাজবাড়িতে কাজল, কী এর ইতিহাস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement