shono
Advertisement

গণেশ চতুর্থীতে মেতে মুম্বই, সিদ্ধিদাতার আরাধনার সঙ্গে মিশেছে চন্দ্রযান ২

আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী সোনালি বিন্দ্রে। The post গণেশ চতুর্থীতে মেতে মুম্বই, সিদ্ধিদাতার আরাধনার সঙ্গে মিশেছে চন্দ্রযান ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:20 PM Sep 02, 2019Updated: 05:20 PM Sep 02, 2019

তপন বকসি, মুম্বই: গণেশ চতুর্থী মানেই চোখের সামনে ভেসে ওঠে মুম্বইয়ের ছবিটা। বাংলার দুর্গাপুজোর মতোই এসময় রঙিন হয়ে ওঠে বাণিজ্যনগরী। চতুর্দিকে উৎসবের আমেজ। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রত্যেকটি মানুষ গা ভাসান গণপতির আরাধনা। সলমন খানের বাড়িতে কীভাবে ধুমধাম করে সিদ্ধিদাতার পুজো হয়, তা সকলেরই জানা। তবে শুধুই দাবাং খান নয়, গণপতির আগমনে সেজে উঠেছে অনেক সেলেবের বাড়িই। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রিয় তারকাদের নানা মুহূর্তের ছবিও দেখে ফেলেছেন অনুরাগীরা।

Advertisement

বাড়িতে পুজো মানে নানা ধরনের আয়োজন। আর তাই এই একটা দিন ব্যস্ততা সরিয়ে রেখে বিনায়কের পুজোতেই মনোনিবেশ করেছেন টাইগার স্রফ থেকে শিল্পা শেট্টি, সকলেই। উৎসবের দিন স্ত্রী ও ছেলের সঙ্গে আরতি করতে দেখা গেল অভিনেতা জ্যাকি স্রফকে। আবার একেবারে বাসন্তী রঙে সেজে উঠেছিলেন শিল্পা ও তাঁর পরিবার। গণেশের আরাধনা করলেন অভিনেতা কার্তিক আরিয়ান এবং কৃতী শ্যানন।

[আরও পড়ুন: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে নবরূপে অমিতাভ, প্রতিযোগীর সঙ্গে মাতলেন টিকটক ভিডিওয়]

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কারও মেতেছিলেন গণেশ পুজোয়। ক্যানসার রোগের চিকিৎসার জন্য গত বছর নিউ ইয়র্কে ছিলেন সোনালি বিন্দ্রে। ফলে বাড়ির পুজোয় শামিল হওয়া হয়নি তাঁর। এখন তিনি সুস্থ। ইনস্টাগ্রামে পুজোর ছবি পোস্ট করে লিখেছেন, “গণেশ চতুর্থী আমার সবচেয়ে প্রিয় উৎসব। গত বছর এই বিশেষ দিনটায় থাকতে পারিনি। অনলাইনেই আরতি সেরেছিলাম। ফিরে এসে এবার পরিবারের সঙ্গে উৎসবে মেতেছি।” পুজো হয়েছে শ্রদ্ধা কাপুরের বাড়িতেও।

 

[আরও পড়ুন: প্রভাসের প্রিয় ৩০টি পদ নিয়ে এই রেস্তরাঁয় পাওয়া যাচ্ছে ‘সাহো থালি’]

তবে সেলেবদের বাড়ির পুজোর পাশাপাশি এবার গণেশ চতুর্থীতে টক অফ দ্য টাউন ‘লালবাগ কা রাজা।’ এই এলাকার এবারের থিম চন্দ্রযান ২। অর্থাৎ সিদ্ধিদাতার উপাসনার সঙ্গে মিলে গিয়েছে মহাকাশচারীদের অভিযানের সাফল্যের কাহিনি। অভিনব এই মণ্ডপ দেখতে প্রথমদিন থেকেই ভক্তদের ঢল নেমেছে। আগামী দশদিন এভাবেই চলবে উৎসব। আর শহরের বুক থেকে উঠে আসবে আরও অনেক আনন্দের ছবি।

 

The post গণেশ চতুর্থীতে মেতে মুম্বই, সিদ্ধিদাতার আরাধনার সঙ্গে মিশেছে চন্দ্রযান ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার