shono
Advertisement

ক্যাটরিনার বিয়েতে কন্যাদান করলেন অমিতাভ! সোশ্যাল সাইটে কী ইঙ্গিত দিলেন অভিনেতা?

দেখুন ক্যাটরিনার সেই ছবি। The post ক্যাটরিনার বিয়েতে কন্যাদান করলেন অমিতাভ! সোশ্যাল সাইটে কী ইঙ্গিত দিলেন অভিনেতা? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:12 PM Jan 25, 2020Updated: 12:11 AM Jan 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে খবরে এসেছিল ক্যাটরিনা কাইফকে এখন নাকি মিসেস কৌশল বলে সম্বোধন করা হচ্ছে। আর এখন অভিনেত্রীর এমন ছবি সামলে এল, তা দেখে হতবাক অনুরাগীরা। লেহেঙ্গা-চোলি আর ভারী গয়নার ক্যাটরিনাকে বধূর সাজে দেখা গিয়েছে। সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন। শোনা যাচ্ছে, তিনি নাকি কন্যাদান করেছেন!

Advertisement

তবে কি সত্যিই বিয়ে হয়ে গেল ক্যাটরিনার? পাত্র কে? ভিকি কৌশল? একেবারেই না। এখনও ব্যাচেলারই রয়েছেন ক্যাট সুন্দরী। তিনি একটি গয়নার কোম্পানির ফটোশুট করতে গিয়েছিলেন। ছবিগুলি শুটিং ফ্লোর থেকেই তোলা। ওই বিজ্ঞাপনে ক্যাটরিনার বাবার ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। যদিও বিজ্ঞাপনটি এখনও প্রকাশ পায়নি। কিন্তু এই ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। অমিতাভ নিজেও শেয়ার করেছেন কয়েকটি ছবি। শুধু অমিতাভ বা ক্যাটরিনাই নয়, বিজ্ঞাপনে রয়েছেন জয়া বচ্চন, নাগার্জুনা, শিবরাজ কুমার ও প্রভু দেবাকে। ছবিগুলি শেয়ার করে অমিতাভ লিখেছেন, তিন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে তিনি ধন্য।

[ আরও পড়ুন: ‘বউয়ের পোশাক পরেছ নাকি?’, অদ্ভূত সাজে ফের ট্রোলের শিকার রণবীর ]

ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সম্পর্ক এখন বলিউডের ওপেন সিক্রেট। প্রথম দিন থেকেই নাকি তাঁরা একে অপরের সান্নিধ্য পছন্দ করতে শুরু করেন। যদিও বন্ধুরা বলছেন, ভিকি ও ক্যাট শুধুই বন্ধু। এর বেশি কিছু নয়। কিন্তু দু’জনের ঘনিষ্ঠতা কিন্তু অন্য কথা বলছে। একটি অনুষ্ঠানে গিয়ে ক্যাটকে দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন ভিকি। ক্যাটরিনাও ‘কফি উইথ করণ’-এ এসে ভিকির তারিফ করেছিলেন। তারপর থেকেই নাকি তাঁদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। সেই সম্পর্কই নাকি এখন ঘনিষ্ঠতার পথে। আলি আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা যায়। তার পর থেকে নেটিজেনরা অভিনেত্রীকে ‘মিসেস কৌশল’ বলে সম্বোধন করন। এছাড়া এও শোনা গিয়েছিল ক্যাটরিনার সঙ্গে সম্পর্কটাকে খুব সিরিয়াসলি নিচ্ছেন ভিকি। এমনকী তাঁর পরিবারেরও নাকি ক্যাট সুন্দরীকে অপছন্দ নয়। তাই ভিকিও সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান। আর ক্যাটরিনারও তাতে কোনও আপত্তি নেই। তাই বধূর সাজে ক্যাটরিনার ছবি প্রকাশ পাওয়ার পর নেটিজেনরা ভেবেছিলেন সত্যিই হয়তো গোপনে বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু হতাশ হতে হয় তাদের। অমিতাভই জানান, রিয়েল নয়, রিল লাইফে বিয়ে হয়েছে ক্যাট সুন্দরীর।

[ আরও পড়ুন: ফাঁস হল ‘বব বিশ্বাস’-এর লুক, অভিষেককে টুইট করে কী বললেন প্রযোজক শাহরুখ? ]

The post ক্যাটরিনার বিয়েতে কন্যাদান করলেন অমিতাভ! সোশ্যাল সাইটে কী ইঙ্গিত দিলেন অভিনেতা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement