shono
Advertisement

Breaking News

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’র সিক্যুয়েলে নেই আয়ুষ্মান, তার বদলে নায়ক কে জানেন?

নতুন ছবিতে পালটে গিয়েছে নায়িকাও। দেখুন ছবি।
Posted: 03:21 PM Oct 18, 2020Updated: 03:21 PM Oct 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  যে বয়সে ছেলের বিয়ে হয়ে সন্তান হওয়ার কথা সেই বয়সে আচমকা গর্ভবতী হয়ে পড়েন এক প্রৌঢ়া মহিলা। এমনই গল্প নিয়ে ২০১৮ সালের অক্টোবর মাসে মুক্তি পেয়েছিল পরিচালক অমিত শর্মার (Amit Sharma) ছবি ‘বাধাই হো’ (Badhaai Ho)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), সানিয়া মালহোত্রা, নীনা গুপ্তা, গজরাজ রাও এবং সুরেখা সিক্রি। এবার তার সিক্যুয়েল তৈরি হতে চলেছে। তাতে নায়ক হিসেবে আয়ুষ্মান নয়, দেখা যাবে রাজকুমার রাওকে (Rajkummar Rao)। আর সানিয়া মালহোত্রার বদলে নায়িকা হিসেবে অভিনয় করবেন ভূমি পেড়নেকর (Bhumi Pednekar)। নতুন ছবির নাম ‘বাধাই দো’। টুইট করে জানালেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ।

Advertisement

 

[আরও পড়ুন:অনুরাগ কাণ্ডে এবার জড়াল ইরফান পাঠানের নাম, টুইটারে চাঞ্চল্যকর দাবি পায়েল ঘোষের]

‘বাধাই হো’ ছিল ২০১৮ সালের ব্লকবাস্টার হিট। ২৯ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি সেই বছর ২২১ কোটি ৪৪ লক্ষ টাকার ব্যবসা করেছিল। পাশাপাশি পেয়েছিল দু-দু’টি জাতীয় পুরস্কার। সেরা জনপ্রিয় ছবি হওয়ার পাশাপাশি সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন সুরেখা সিক্রি (Surekha Sikri)। আয়ুষ্মানের ঠাকুমার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। হুইলচেয়ারে করে জাতীয় পুরস্কার গ্রহণ করেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তার পাশাপাশি ছবির প্রত্যেকটি চরিত্র দর্শকদের মন কেড়েছিল। চারটি ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিল ছবিটি।

সেই ছবির সিক্যুয়েল হিসেবেই ‘বাধাই দো’ তৈরি করা হবে। জংলি পিকচারসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন হর্ষবর্ধন কুলকর্ণি। এর আগে গুলশন দেবাইয়া, রাধিকা আপ্তে অভিনীত ‘হান্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন হর্ষবর্ধন। সেক্স কমেডি হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছিল ছবিটি। এবার রাজকুমার ও ভূমি জুটিকে নিয়ে কমেডির মোড়কেই নতুন কাহিনি দর্শকদের সামনে তুলে ধরবেন পরিচালক। এমনটাই আশা সিনেপ্রেমীরা।

[আরও পড়ুন: ১০ বছর ধরে লড়ছেন কঠিন রোগের সঙ্গে! এতদিনে জানালেন অনিল কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement