shono
Advertisement
Sussanne Khan

দমকা হাওয়ায় উড়ল সুজানের স্কার্ট! ক্যামেরার সামনে বিপাকে হৃতিকের প্রাক্তন স্ত্রী

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Posted: 04:16 PM Apr 25, 2024Updated: 04:39 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি তুলতে গিয়ে যে এভাবে বিপাকে পড়বেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। তার উপর পাশে দাঁড়িয়ে বয়ফ্রেন্ড আরসালান গোনি। কিন্তু নিজেকে সামলানোর আগেই ভিডিও ভাইরাল।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির হীরামাণ্ডির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন সুজান ও আরসালান। পাপারাজ্জিদের আবদারে ক্যামেরার সামনে পোজ দেন দুজনেই। আচমকাই দমকা হাওয়া। হাওয়ার চোটে উড়ে যায় ফ্রক! রীতিমতো অপ্রস্তুতে পরেন সুজান। হাত দিয়ে সামলাতেও শুরু করেন। অবশ্য বয়ফ্রেন্ডের সাহায্যে পুরো ব্য়াপারটা সামলে নেন হৃতিকের প্রাক্তন। সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: চপার থেকে নামতেই দেবের পা জড়িয়ে ধরলেন মহিলা! বালুরঘাটে প্রচারে গিয়ে কী ঘটল?]

বিগ বসের প্রতিযোগী আলি গোনির ভাই আর্সলান গোনির সঙ্গে বহুদিন ধরেই বন্ধুত্ব সুজানের। এমনকী, সুজান ও আর্সলানকে বহুবার একসঙ্গে ঘুরতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিল তাঁকে। সাফল্যের সিড়িতে পা রেখেই প্রেমিকা সুজান খানের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন হৃতিক রোশন। তারপর দীর্ঘ ১৪ বছর টিকেছিল তাঁদের সম্পর্ক। দুই পুত্রসন্তান রয়েছে। কিন্তু আচমকাই বিবাহ বিচ্ছেদের ঘোষণা করা হয় রোশন পরিবারের পক্ষ থেকে। বিবৃতিতে অনেকেই চমকে গিয়েছিলেন। তবে বিচ্ছেদের পরও দু’জনের সম্পর্কের মধ্যে একটা অজানা টান রয়েই গিয়েছে। যা এতদিন বন্ধুত্ব হিসেবেই দেখিয়েছেন হৃতিক-সুজান। কিন্তু পুরনো চালের মতো প্রেমও যে যখন-তখন বাড়তে পারে। এর প্রমাণ মিলল বুধবার হৃতিকের ৪৪তম জন্মদিনে। যাতে প্রাক্তন স্বামীকেই নিজের জীবনের একমাত্র আলোর উৎস হিসেবে ব্যাখ্যা করলেন সুজান। আর এই আলো যে তাঁর সারা জীবনের সঙ্গী হয়ে থাকবে সেটাও জানাতে ভুললেন না হৃতিকের প্রাক্তন।

[আরও পড়ুন: অভিনয় থেকে রাজনীতির মঞ্চ, সবেতেই ‘হিরোগিরি’, তবু কেন রুক্মিণীকে বিয়ের ‘চ্যালেঞ্জ’ নিচ্ছেন না দেব?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement