Advertisement

অভিনয়-প্রযোজনার পর এবার গান গাইলেন ঋতাভরী, মিউজিক ভিডিওয় সঙ্গী বলিউড তারকা

09:33 PM Nov 20, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী, প্রযোজক তো বটেই, স্বেচ্ছাসেবী সংস্থার দায়িত্বও সামলান। এবার গানের জগতে প্রবেশ করলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। নিজের মিউজিক ভিডিওর জন্য প্রথমবার প্লে-ব্যাক করলেন বঙ্গতনয়া। নিজেই লিখেছেন গানটি।

Advertisement

ঋতাভরীর নতুন এই মিউজিক ভিডিওয় থাকছে আরও চমক। ভিডিওয় তাঁর সঙ্গে দেখা যাবে  তাপসী পান্নু (Taapsee Pannu) অভিনীত ‘থাপ্পড়’ খ্যাত অভিনেতা পাভেল গুলাটিকে (Pavel Gulati)। ‘থাপ্পড়’ ছাড়াও ‘মেড ইন হেভেন’ সিরিজ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর মতো ওয়েব অরিজিনাল ছবিতেও নজর কেড়েছেন তিনি। জানা গিয়েছে, বাংলা ও হিন্দি দুই ভাষাতেই গানটি গেয়েছেন ঋতাভরী। দুই ভাবেই মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। ঋতাভরীই লিখেছেন গানটি। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘রঙ্গি সারি গুলাবি’র কিছুটা অংশ। সেই অংশটি আবার গেয়েছেন স্বানন্দ কিরকিরে (Swanand Kirkire)। ভিডিওর শুটিং করার জন্য কলকাতা এসেছিলেন পাভেল। মাত্র একদিন থেকে মুম্বই ফিরে যাওয়ার আফশোস রয়েছে তাঁর। বাংলার সংস্কৃতি সম্পর্কে জানার আগ্রহ রয়েছে বলিউড অভিনেতার। সুযোগ পেলে বাংলা ভাষা শিখতে চান।

Advertising
Advertising

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণের পরই সোশ্যাল মিডিয়া ছাড়লেন মেয়ে পৌলমী বসু]

২০১৭ সালে নিজের প্রযোজনায় ‘ওরে মন’ মিউজিক ভিডিওটি তৈরি করেছিলেন ঋতাভরী। সেই ভিডিওয় তাঁর বিপরীতে ছিলেন জাতীয় পুরষ্কার জয়ী আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। ২ কোটি ৭৫ লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে তা দেখে ফেলেছেন। এবার নিজের স্কুলকে ট্রিবিউড জানিয়ে ‘দেখেছি রূপসাগরে’ গানটি গেয়েছেন ঋতাভরী। শুটিংও করেছেন নিজের স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরে। চলতি বছরেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’তে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘তিকি তাকা’ ছবিতে আবার হয়েছিলেন সাংবাদিক। এবার অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’-এ দেখা যাবে অভিনেত্রীকে। এত ব্যস্ততার মাঝেও সেরে ফেলেছেন নতুন মিউজিক ভিডিওর শুটিং।

 [আরও পড়ুন: প্রাক্তন স্বামীর পর কেন আর কাউকে মনে ধরল না? বিয়ের ছবি পোস্ট করে জানালেন শ্রীলেখা]

Advertisement
Next