shono
Advertisement

বিবাহবার্ষিকীতে কাছে নেই বিরাট, ছবি পোস্ট করে মনের মানুষকে বিশেষ বার্তা অনুষ্কার

ছবি পোস্ট করেছেন বিরাটও।
Posted: 01:42 PM Dec 11, 2020Updated: 01:42 PM Dec 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালের ১১ ডিসেম্বর। দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড ডিভা অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দেখতে দেখতে তিন বছর কেটে গেল। তৃতীয় বিবাহবার্ষিকীতে সংসারে নতুন অতিথির আগমনের অপেক্ষায় দিন গুনছেন দুই তারকা। কিন্তু কর্তব্যের খাতিরেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে অস্ট্রেলিয়ায় যেতে হয়েছে। বিশেষ দিনে মনের মানুষকে মিস করছেন অনুষ্কা। ইনস্টাগ্রামে জানিয়েছেন মনের সেই কথা। দু’জনের একান্ত মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছেন, “আমাদের তিন-তিনটে বছর, আর খুব শিগগিরিই আমরা তিনজন হব।” তারপরই ভালবাসার চিহ্ন দিয়ে লিখেছেন “তোমাকে মিস করছি।”

Advertisement

[আরও পড়ুন: কল্পনা-বাস্তবের মেলবন্ধনে কতটা ব্যতিক্রমী হলেন ‘ছবিয়াল’ শ্বাশত?]

শুধু অনুষ্কা নন, বিরাটও মিস করছেন নিজের জীবনসঙ্গিনীকে। সেকথা জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তিন বছর আগের ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট জগতের তারকা। ক্যাপশনে লিখেছেন, “সারা জীবনের একসঙ্গে থাকার ৩ বছর পূর্ণ হল।”

২৭ আগস্ট সন্তানের আগমনের কথা সোশ্যাল মিডিয়ায় জানান বিরুষ্কা (Virushka)। একই ছবি আপলোড করেছিলেন দু’জনে। তারপর থেকে অনেকটা সময় অনুষ্কার সঙ্গে কাটিয়েছেন বিরাট। করোনা (CoronaVirus) পরিস্থিতিতেই স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন দুবাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL)। গ্যালারি থেকে প্রতিবারের মতো স্বামীর উৎসাহ বাড়িয়েছিলেন অনুষ্কা। কিন্তু অস্ট্রেলিয়া সফরে গিয়ে অনুষ্কার থেকে দূরেই বিরাট। তবে দুই তারকার ভালবাসায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং সময়ের সঙ্গে তা আরও পোক্ত হয়েছে।  

[আরও পড়ুন: ‘দেশদ্রোহীদের নেক নজরে আসতে চাও?’, ফের দিলজিৎ-প্রিয়াঙ্কাকে বিঁধে টুইট কঙ্গনার]

এদিন সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্কে আপাতত ইতি টেনে বিরুষ্কার সুখী জীবনের কামনাই করেছেন প্রত্যেকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement