shono
Advertisement

ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন? ইনস্টাগ্রামে ‘নতুন জীবন’শুরুর কথা জানালেন অঙ্কুশ

দিন কয়েক আগে নতুন গাড়িও কিনেছেন অভিনেতা। এবার কি বিয়ের সানাই বাজতে চলেছে?
Posted: 08:28 PM Dec 19, 2020Updated: 10:48 PM Dec 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরের শুরুতেই নতুন গাড়ি কিনেছিলেন। প্রেমিকা ঐন্দ্রিলার (Oindrila Sen) সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছিলেন সেকথা। এবার ঠিকানা বদল করছেন অভিনেতা অঙ্কুশ (Ankush Hazra)। সেই ঘোষণাও সোশ্যাল মিডিয়াতে করলেন টলিউড তারকা। শেয়ার করলেন নতুন বাড়ির ছবি। ছবিটি তুলে দিয়েছেন ঐন্দ্রিলা। ক্যাপশনে সেকথা জানিয়ে অঙ্কুশ লিখেছেন, “আমাদের নতুন বাড়িতে প্রবেশ করছি। নতুন অভিজ্ঞতা, নতুন অনুভূতি আর অবশ্যই নতুন জীবন।”

Advertisement

[আরও পড়ুন: সলমন খানের জন্যই পালটে ফেলতে হল রণবীর কাপুরের সিনেমার নাম! কিন্তু কেন?]

ছবিতে জ্যুস হাতে রুফটপ স্যুইমিং পুলের সামনে বসে থাকতে দেখা যাচ্ছে অঙ্কুশকে। বোঝাই যাচ্ছে বেশ অভিজাত এলাকায় অঙ্কুশের নতুন ঠিকানা। কিন্তু কোথায় তা? প্রতিক্রিয়া দিতে গিয়ে এক নেটিজেনের দাবি, এলাকাটি সাউথ সিটি রেসিডেন্সের। কেউ আবার বলছেন, মুকুন্দপুরের কাছে অভিজাত আবাসনে ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ। তবে যেখানেই অঙ্কুশের নতুন জীবনের শুরু হোক, তা ঐন্দ্রিলার পারফেক্ট ফ্রেমে বেশ সুন্দরভাবেই ধরা পড়েছে। অনুরাগীদের পাশাপাশি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় বন্ধু বিক্রম। শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক বাবা যাদব এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বছর শেষে স্টুডিও পাড়ার একাধিক বিয়ে হয়েছে। মধুরিমার সঙ্গে মালাবদল করেছেন অনির্বাণ ভট্টাচার্য। দেবলীনার সঙ্গে সাতপাকে ধরা দিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। নতুন বছরে আবার গাঁটছড়া বাঁধবেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নীল এবং তৃণা। শোনা গিয়েছে, আগামী বছরে গোড়াতেই বিয়েটা সেরে ফেলবেন অঙ্কুশ। সেই জন্যই কি বাড়ি আর গাড়ি? এই প্রশ্নের উত্তর অঙ্কুশ আর ঐন্দ্রিলাই দিতে পারবেন। তবে অনির্বাণকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে খুব শিগ্গির তাঁর দলে যোগ দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অঙ্কুশ।

[আরও পড়ুন: ফাঁস হল নেহা কক্করের অন্তঃসত্ত্বা হওয়ার খবরের রহস্য, গায়িকা নিজেই পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement