করোনাকালে দুস্থদের পাশে দাঁড়াতে অনলাইনে কনসার্ট শান ও সোনু নিগম-সহ ৩৫ শিল্পীর

05:30 PM Jun 03, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড (COVID-19) মোকাবিলায় একজোট হয়ে কাজ করছেন বিনোদন জগতের তারকারা। এবার করোনা (Corona Virus) ত্রাণে অর্থ সাহায্যের জন্য হাত মেলালেন শান (Shaan), সোনু নিগম (Sonu Nigam), সাধনা স্বরগম, পদ্মশ্রী মালিনী অবস্থি, রাজ পণ্ডিতের মতো সংগীতশিল্পীরা। ৩৫ জন শিল্পী মিলে ভারচুয়াল কনসার্টের আয়োজন করেছেন।

Advertisement

‘এক সাথ-ইন্ডিয়া উইল রাইজ এগেইন’ (Ek Sath: India Will Rise Again) নামের অনুষ্ঠানটি হবে ৫ জুন সন্ধ্যা সাতটা থেকে । যেখানে পারফর্ম করবেন সংগীত জগতের তারকারা। অতিমারীর এই কঠিন সময়ে অনেকেই তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন। কেউ স্বামীকে হারিয়েছেন, কেই সন্তানকে। বহু শিশু অনাথ হয়ে গিয়েছে। কাজ হারিয়েছেন পরিযায়ী শ্রমিকরা। ব্যবসায়ীদেরও ভাঁড়ার প্রায় শূন্য। বিনোদন জগতের অনেকেও অর্থকষ্টে দিন কাটাচ্ছেন। এমন মানুষদেরই সাহায্য করা হবে শিল্পীদের ভারচুয়াল কনসার্ট থেকে সংগৃহীত অর্থ দিয়ে।

[আরও পড়ুন: হিন্দু বিরোধী মন্তব্য নিয়ে বিতর্কের পরই নিখোঁজ জনপ্রিয় ব়্যাপার, উদ্বিগ্ন অনুরাগীরা]

অনুষ্ঠানের মূল উদ্যোক্তা অভিনেতা অনুপম খের (Anupam Kher) এবং তার ফাউন্ডেশন। এছাড়াও রয়েছেন পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, ও পল্লবী যোশী। তাঁদের সংস্থা ‘আই অ্যাম বুদ্ধা ফাউন্ডেশনে’র সঙ্গে হাত মিলিয়েছে জিকেপিডি সংস্থা। রয়েছে সেবা ইন্টারন্যাশানাল ফাউন্ডেশান, কশ্যপ সেবা ফাউন্ডেশন ও ইউএস ইন্ডিয়া প্রগতি ফাউন্ডেশন। সকলের প্রচেষ্টাতেই অনলাইন কনসার্টে পারফর্ম করবেন ৩৫ জন শিল্পী।

Advertising
Advertising

উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পারে খুশি সংগীতশিল্পী শান। এ বিষয়ে  এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, এখন সকলেই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এমন একটা উদ্যোগের খুবই প্রয়োজন ছিল। এক সঙ্গে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন শান। ফিল্ম ইন্ডাস্ট্রি সবসময় এমন উদ্যোগের পাশে থাকে। অতিমারী পরিস্থিতিতেও তার ব্যতিক্রম হয়নি বলে মনে করেন অভিনেত্রী পল্লবী যোশী (Pallavi Joshi)।

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম না মেনে বাইরে ঘোরাফেরা, টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিরুদ্ধে FIR]

 

Advertisement
Next