shono
Advertisement

Baazi Movie Trailer: বক্স অফিসের ‘বাজি’জিততে মরিয়া জিৎ, সঙ্গী মিমি

একই দিনে মুক্তি পাচ্ছে দেবের 'গোলন্দাজ' ও জিতের 'বাজি'। জমজমাট লড়াই।
Posted: 03:07 PM Sep 17, 2021Updated: 06:26 PM Sep 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বক্স অফিসে এবার মুখোমুখি বাংলার দুই সুপারস্টার। একদিকে দেবের ‘গোলন্দাজ’ (Dev)। অন্যদিকে জিৎ (Jeet) তৈরি নিজের ‘বাজি’ নিয়ে। একই দিনে মুক্তি দুই ছবির, আবার একই দিনে প্রকাশ্যে এল ট্রেলার।

Advertisement

টলিউডের রিমেকের তালিকায় নতুন সংযোজন জিৎ-মিমি অভিনীত ‘বাজি’ (Baazi)। ২০১৬ সালে মুক্তি পায় দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও রকুলপ্রীত সিং অভিনীত তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’। সেই অবলম্বনেই তৈরি ‘বাজি’র চিত্রনাট্য। বাংলার দর্শকের মতো করে তা সাজিয়েছেন অর্ণব, বিভাস ও অনুভব। ছবিটি পরিচালনা করেছেন ‘SOS কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

[আরও পড়ুন: কোয়েল, শুভশ্রীর পর দুর্গাবেশে দিতিপ্রিয়া! মহামায়া রূপে কেমন লাগছে অভিনেত্রীকে?]

আদ্যোপান্ত বাণিজ্যিক উপাদানেই ‘বাজি’কে সাজিয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ। ‘নান্নাকু প্রেমাথু’র কাহিনি অনুযায়ী, বাবার শত্রুর বিরুদ্ধে ৩০ দিনের মধ্যে প্রতিশোধ নিয়ে চায় আদিত্য। এর জন্যই শত্রুর মেয়ে কায়রাকে (মিমি চক্রবর্তী) প্রেমের জালে ফাঁসায়। কিন্তু অল্পক্ষণেই কাহিনি নাটকীয় মোড় নেয়। পালটে যায় সমস্ত ছক।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল ‘বাজি’র শুটিং। করোনা (Coronavirus) আতঙ্কের মাঝেই ছবির শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি দিয়েছিলেন জিৎ ও মিমি (Mimi Chakraborty)। তবে কোভিডের বাড়বাড়ন্তের কারণে আচমকা ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফ থেকে সমস্ত শুটিং বন্ধ রাখার নির্দেশ জারি করা হয়। কলকাতায় ফিরতে হয় ‘বাজি’ টিমকে। পরে নিউ নর্মালে ছবির শুটিং শেষ হয়। এর আগে ‘বাজি’র টিজার ও একটি গান প্রকাশ্যে এসেছিল। তবে অতিমারী পরিস্থিতিতে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকায় ছবির রিলিজও আটকে ছিল। অবশেষে ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে জিৎ ও মিমির ‘বাজি’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্র্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, দেবদূত ঘোষ, প্রদীপ ধর।

[আরও পড়ুন: পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি ভাইরাল, শাহরুখ খানকে বয়কটের ডাক নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement