shono
Advertisement
Tollywood Directors

ফের বাধা রাহুলের শুটিংয়ে, সোমবার থেকে ফ্লোর বয়কটের হুঁশিয়ারি টলি পরিচালকদের

শনিবার সকাল সকাল শুটিং ফ্লোরে অভিনেতারা পৌঁছলেও, আসেননি টেকনিশিয়ানরা। পরিচালক হিসেবে রাহুলের উপর নিষেধাজ্ঞা না ওঠাতেই নাকি টেকনিশিয়ানদের এমন অনুপস্থিতি। অন্যদিকে, রাহুলের সমর্থনে একজোট হয়েছে টলিউডের অন্যান্য পরিচালক।
Published By: Akash MisraPosted: 11:28 AM Jul 27, 2024Updated: 04:37 PM Jul 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল শনিবার থেকেই পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ছবির শুটিং শুরু হবে। তবে শনিবার সকাল সকাল শুটিং ফ্লোরে অভিনেতারা পৌঁছলেও, আসেননি টেকনিশিয়ানরা। ফেডারেশনের তরফে পরিচালক হিসেবে রাহুলের উপর নিষেধাজ্ঞা না ওঠাতেই নাকি টেকনিশিয়ানদের এমন অনুপস্থিতি। টেকনিশিয়ানস স্টুডিয়োতে শুটিং করতে এসে মেকআপ ভ্যানেই বসে রইলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাধার মুখে পড়ল রাহুলের পুজোর ছবির শুটিং। জানা গিয়েছে, শনিবার বিকেল ৪ টে নাগাদ স্টুডিও পাড়ায় জমায়েত হবে টেকনিশিয়ানরাও। 

Advertisement

অন্যদিকে, রাহুলের সমর্থনে একজোট হয়েছে টলিউডের অন্যান্য পরিচালকরা। এদিন সকাল সকালই টেকনিশিয়ান স্টুডিওতে পৌঁছেছেন সৃজিত মুখোপাধ্য়ায়, রাজ চক্রবর্তী, সুব্রত সেন, পরমব্রত চট্টোপাধ্য়ায়, কৌশিক গঙ্গোপাধ্য়ায়, অরিন্দম শীলের মতো পরিচালকরা। রাহুলের ছবির শুটিংয়ে টেকনিশিয়ানদের না আসায়, রীতিমতো গর্জে উঠেছেন তাঁরা। ফেডারেশনের এমন পদক্ষেপের নিন্দায় সরব হয়ে একজোট হয়েছে টলি পরিচালকরা। সংবাদমাধ্যমের সামনেই গোটা ঘটনার নিন্দা করে রাজ চক্রবর্তী স্পষ্ট জানালেন, 'দুদিন ভাবার সময় নিক ফেডারেশন। না হলে, সোমবার থেকে ফ্লোর বয়কট করবেন পরিচালকরা। এই বিষয়ে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, 'যেটা হচ্ছে, সেটা খুব আনন্দের নয়। মারাত্মক অসম্মান।' পরমব্রত চট্টোপাধ্যায় জানান,  'ডিরেক্টর্স গিল্ডই প্রথমে নিষেধাজ্ঞা এনেছিল। তারপর শুক্রবার ফেডারেশনের সঙ্গে বৈঠকে ডিরেক্টর্স গিল্ডই তথ্য দিয়ে জানান, রাহুলের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সঠিক নয়। তাই নিষেধাজ্ঞা তোলা হয়। ডিরেক্টর্স গিল্ড তো ফেডারেশনের অংশ। শনিবার অভিনেতারা, পরিচালকরা এলেও, টেকনিশিয়ানরা আসেনি। বৃহত্তর ফেডারেশন বলছে, তাঁরা কাজ করবে না। এটা কেন?' 

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বলিউডে ‘শার্লক হোমস’ অবতারে কেকে মেনন, প্রকাশ্যে ফার্স্ট লুক]

পরিচালক রাহুল জানালেন, 'অনেক কষ্ট করে সিনেমা বানাচ্ছি। শান্তিপূর্ণভাবে সেই কাজটা করতে চাই। এর পর আমার সিনিয়াররা যা বলবেন তাই করব।'

প্রসঙ্গত, শুক্রবার পরিচালক সংগঠনের তরফে বৈঠকের পর দীর্ঘ বিবৃতি দিয়ে জানানো হয়েছিল পরিচালকের আসনে ফিরতে পারবেন রাহুল। কিন্তু সেটা বাধা পেল ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সিদ্ধান্তে। তাঁদের থেকে জানানো হয়েছে, রাহুলের বিরুদ্ধে যে চিঠি দেওয়া হয়েছে সেখানে অনৈতিকতা প্রসঙ্গ রয়েছে। পরিচালকের বক্তব্যে ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার সন্তুষ্ট হলেও ফেডারেশন নয়। যথাসময়ে সাংবাদিক সম্মেলন করে সেই বিষয়ে জানাবে তারা। তাঁদের স্পষ্ট বক্তব্য রাহুল অনৈতিক কাজ করেছে। সেটারই শাস্তি হিসেবে তিন মাসের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement