Advertisement

শেষ ‘কিশমিশ’ছবির শুটিং, চুটিয়ে ‘নাগিন ডান্স’দেব-রুক্মিণীর

04:54 PM Sep 20, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নাগিন’ পোজে মেজেতে বসে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দুই হাতে বিন বাজিয়ে ‘সাপুড়ে’ হয়েছেন দেব (Dev)। এভাবেই চুটিয়ে ‘নাগিন ডান্স’ করেছেন দুই তারকা। আর সেই ছবি পোস্ট করে ‘কিশমিশ’ (Kishmish Movie) ছবির শুটিং শেষ হওয়ার ঘোষণা করলেন দেব।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

ছবি দেখে যা মনে হচ্ছে তাতে কলেজ ক্যাম্পাসের প্রেক্ষাপটে দৃশ্যটির শুটিং করা হয়েছে। হলুদ টি-শার্ট ও ডেনিমে কলেজ পড়ুয়া সেজেছেন দেব। রুক্মিণীর পরনে রয়েছে জিনসের জ্যাকেট ও হট প্যান্ট। এক্কেবারে যেন কলেজের নস্ট্যালজিয়ায় গা ভাসিয়েছেন দুই তারকা। ছবির ক্যাপশনে দেব লিখেছেন, “অবশেষে কিশমিশের শুটিং শেষ হল। এই ছবি মন জয় করে নেবে। প্রমিস!”

 

[আরও পড়ুন: ‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!]

রুক্মিণীর টুইটার প্রোফাইলেও রয়েছে একই টুইট। পাশাপাশি তিনি সিনেম্যাটোগ্রাফার মধুরা পালিতের টুইট শেয়ার করেছেন। যাতে পরিচালক রাহুল মুখোপাধ্যায়কেও ট্যাগ করা রয়েছে। নিজের ছবির ক্যাপশনে মধুরা জানিয়েছেন, উদ্ভট শুটিং শিডিউল, কঠিন পরিশ্রম, হাসি, মজা আর অনেক ভালবাসা দিয়ে তৈরি মিষ্টি একটি সিনেমা ‘কিশমিশ’।

গত বছরের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় যে ধরনের কাজ একেবারেই চোখে পড়ে না। ছবিতে দেবের চরিত্রের নাম কৃশানু। আর রোহিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। শেষ ক’দিনের শুটিং দার্জিলিংয়ে করেছেন দেব ও রুক্মিণী। সোমবারই কলকাতায় ফিরেছেন দুই তারকা। দার্জিলিংয়ে শুটিং করে বেশ খুশি তারকা। পাহাড় বরাবরই তাঁর ক্ষেত্রে লাকি, এমনটাই মত দেবের। এর আগে যে ক’টি ছবির শুটিং পাহাড়ে করেছেন, সব ক’টি বক্সঅফিসে সাফল্য পেয়েছে। এবারও আশাবাদী দেব।

[আরও পড়ুন: সত্যিই কি কর ফাঁকি দিয়েছেন Sonu Sood? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা]

Advertisement
Next