Advertisement

কাশ্মীরের তুষারপাতে যশরতের প্রেম! যশের হাতে হাত রেখে ভিডিও পোস্ট করলেন নুসরত

03:00 PM Oct 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার পর এই প্রথম যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে কাশ্মীরে ঘুরতে গিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। গত শনিবার কাশ্মীরে (Kashmir Trip) পৌছনোর পরেই সোশ্যাল মিডিয়ায় ভূস্বর্গ থেকে নানা ছবি পোস্ট করছেন নুসরত ও যশ। কখনও তুষারপাত আবার কখনও পাহাড়কে ব্যাকগ্রাউন্ডে রেখে যশরতের রোম্যান্টিক পোজে মাত হয়েছেন অনুরাগীরা। আর এবার তুষারপাতে ছাতা নিয়ে দাঁড়িয়ে ছবি পোস্ট করলেন নুসরত। এই ছবির মধ্য়ে দিয়ে যশের জন্য যেন তুষারমাখা ভালবাসা পাঠালেন অভিনেত্রী।

Advertisement

পাফার জ্যাকেট, গ্লাভস আর হাতে ছাতা নিয়ে ছবিতে দেখা গিয়েছে নুসরতকে। ছবির ক্যাপশনে নুসরত হটচকোলেট আর ভালবাসার কথা লিখেছেন। এই ছবি দেখে অনুরাগীরা খুশি হলেও, নিন্দুকেরা কিন্তু নুসরতকে কটাক্ষ করতে ছাড়েননি। নুসরত ও যশের মাঝে ছোট্ট ঈশানকে টেনে নেটিজেনের একাংশ নুসরতকে দায়িত্বজ্ঞানহীন মা বলে নিন্দা করেছেন। অনেকের মতে ছোট্ট ঈশানকে ছেড়ে কাশ্মীরে যাওয়া একেবারেই ঠিক হয়নি নুসরতের।

[আরও পড়ুন: অবশেষে মাদক কাণ্ডে স্বস্তি, আত্মসমর্পন করে জামিন পেলেন পরীমণি]

অভিনেত্রী ও প্রযোজক এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির একটি গানের শুটিং করতেই কাশ্মীরে গিয়েছেন যশ। সুযোগ পেয়ে এই সফরে যশের সঙ্গী হয়েছেন নুসরত। গোটা টলিউড জানে, এনা সাহার সঙ্গে যশ ও নুসরতের দারুণ বন্ধুত্ব। এমনকী, শোনা যাচ্ছে এনা সাহার প্রযোজনায় তৈরি হওয়া নতুন ছবিতে নাকি জুটি বাঁধবেন নুসরত ও যশ।

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। 

[আরও পড়ুন: হবু বউমার জন্মদিনে জমিয়ে পার্টি শ্রাবন্তীর, ছবি পোস্ট করে ছেলের বান্ধবীকে কী লিখলেন অভিনেত্রী?]

Advertisement
Next