Advertisement

হ্যালোইন স্পেশ্যাল সাজে সামনে এল বিরুষ্কার মেয়ে ভামিকা, সঙ্গী রোহিতকন্যা সামাইরা

05:40 PM Oct 31, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ হ্যালোইন (Halloween)। ভূতুড়ে উৎসব পালনের দিন। পাশ্চাত্য সংস্কৃতির সঙ্গে তাল মিলিয়ে প্রতি বছরই অক্টোবরের ৩১ তারিখ এ দেশের মানুষও মেতে ওঠেন আলো-ছায়ার গা ছমছমে সেলিব্রেশনে। নানা রকম আজব সাজে সেজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ছবি। সেই ট্রেন্ডে এবার গা ভাসালেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মাও।

Advertisement

আপাতত টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup 2021) জন্য স্বামী বিরাটের সঙ্গে দুবাইতেই রয়েছেন অনুষ্কা ও মেয়ে ভামিকা। আর সেখানেই হ্যালোইনে মাতল কোহলি পরিবার। সচরাচর সন্তানকে সোশ্যাল মিডিয়ার সামনে আনেন না বিরুষ্কা। এখনও পর্যন্ত কোহলিকন্যার মেয়ের মুখখানি দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। তবে মেয়ে যে ধীরে ধীরে বড় হয়ে উঠছে, তা সেলেব দম্পতির দু-একটি পোস্টে স্পষ্ট। সম্প্রতি মা-বাবার সঙ্গে চেয়ারে বসে ভামিকার খাবার খাওয়ার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। তবে প্রত্যেক ক্ষেত্রেই ভামিকাকে পিছন থেকেই দেখা গিয়েছে। এবার হ্যালোইন স্পেশ্যাল পোশাকে নেটিজেনদের সামনে এল মিষ্টি ভামিকা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: এরিকসন কাণ্ডের ছায়া! খেলা চলাকালীনই অসুস্থ বার্সা তারকা আগুয়েরো, ভরতি হাসপাতালে]

ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ের ছবি পোস্ট করেছেন অনুষ্কা (Anushka Sharma)। যেখানে ভামিকাকে দেখা যাচ্ছে পরীর পোশাকে। হালকা বেগুনি রঙের গাউনের পিছনে লাগানো পরীর ডানা। এবারও অবশ্য তার মুখটি দেখা গেল না। সব ছবিই তোলা ভামিকার পিছন দিক থেকে।

তবে বিরুষ্কা (Virushka) একা নয়, রোহিত শর্মা, ঋতিকা সাজদেহ, আর অশ্বিনের স্ত্রী প্রীতি, ঈশান কিষান- সকলেই কচিকাঁচাদের নিয়ে শামিল ঘরোয়া হ্যালোইন পার্টিতে। হার্দিক পাণ্ডিয়ার ছেলে অগস্তার সঙ্গে ছবি তুলেছেন ঈশান। ভামিকার সঙ্গে হ্যালোইন স্পেশ্যাল সাজে দেখা যাচ্ছে রোহিতকন্যা সামাইরা, অশ্বিনের সন্তান আধ্যা ও আখিরাকেও।

চলতি বিশ্বকাপে পাকিস্তানের কাছে শুরুতেই পরাস্ত হয়েছে টিম ইন্ডিয়া (Team India)। নিউজিল্যান্ডের বিরুদ্ধে রবিবার মরণ-বাঁচন লড়াই। তবে মাঠের বাইরে যে খোশমেজাজেই আছেন কোহলি-রোহিতরা, তা বেশ স্পষ্ট।

[আরও পড়ুন: T20 World Cup: অস্ট্রেলিয়াকে দুরমুশ করে সেমিফাইনালের টিকিট কার্যত নিশ্চিত করল ইংল্যান্ড]

Advertisement
Next