shono
Advertisement

Breaking News

আলিয়াকে বিয়ে করছেন না! ছবির প্রচারে এসে সাফ জানালেন রণবীর কাপুর

তাহলে কাকে বিয়ে করছেন রণবীর?
Posted: 12:59 PM Dec 16, 2021Updated: 01:49 PM Dec 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পর থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে ফের বলিপাড়ায় নানা গুঞ্জন। কবে বিয়ে হচ্ছে ? কোথায় বিয়ে হচ্ছে? তা জানতে উদগ্রীব অনুরাগীরা। ঠিক এরই মাঝে আলিয়ার (Alia Bhatt) সঙ্গে বিয়ে নিয়ে বোমা ফাটালেন রণবীর কাপুর।

Advertisement

গপ্পোটা হল, বুধবার পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মোশন পোস্টার মুক্তি পেয়েছে। এই ছবিতেই জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’  ছবির প্রচারে এসেই বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর।

ঠিক কী বলেন রণবীর কাপুর?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মঞ্চের উপর আলিয়া ও আয়ানকে পাশে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আলিয়াকে কাছে টেনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সংলাপ বলতেই ব্যস্ত তিনি। হঠাৎই এক সংবাদিক দুম করে রণবীরকে প্রশ্ন করলেন, কবে তিনি আলিয়াকে বিয়ে করছেন? সাংবাদিকের প্রশ্ন শুনে হেসে ফেললেন আলিয়া ভাট। তবে রণবীর একেবারেই সিরিয়াস। মুখ ঘুরিয়ে আলিয়াকে তিনি জিজ্ঞেস করলেন আমাদের বিয়ে কবে আলিয়া? রণবীরের এই প্রশ্ন শুনে একেবারে হতবাক আলিয়া। তবে কিছুক্ষণ পরেই আলিয়াকে আশ্বস্ত করে রণবীর বললেন, আরে তোমার আর আমার নয়, আমার আর আয়ানের! রণবীরের এহেন উত্তরে হেসে উঠলেন সবাই। রসিকতা করে যে আসলে নিজেদের বিয়ের তথ্যকে গোপন রাখলেন রণবীর! তা বুঝতে দেরি হল না কারও।

 

কোথায় বিয়ে করছেন এই তারকা জুটি? সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ডেস্টিনেশন ওয়েডিংয়ে একেবারেই বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। বরং পরিবারের বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখে মুম্বইয়ের সাত তারা হোটেলেই নাকি বিয়ে করবেন তাঁরা। এমনকী, বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম। শোনা যাচ্ছে, রণবীরের কাকা এবং মহেশ ভাটের কথা মাথায় রেখেই এ ধরনের প্ল্যান করেছেন রণবীর ও আলিয়া।

[আরও পড়ুন: ছেলে ভিকির বিয়েতে ‘বন্ধু’ শ্যাম কৌশলকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা অমিতাভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement