shono
Advertisement

Breaking News

ঠগ সুকেশের সঙ্গে জ্যাকলিনের প্রেম! সিরিজ তৈরি নিয়ে লড়াইয়ে মাতল একাধিক ওটিটি সংস্থা

কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল সুকেশ ও জ্যাকলিনের অন্তরঙ্গ ছবি।
Posted: 06:22 PM Dec 21, 2021Updated: 07:00 PM Dec 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠগ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline fernandez) সম্পর্ক নিয়ে এখন তোলপাড় বলিউডে। সত্যিই কি সুকেশের থেকে টাকা, দামি উপহার নিয়েছেন জ্যাকলিন? সত্য়িই কি দুজনের মধ্য়ে রয়েছে প্রেমের সম্পর্ক? অভিনেত্রী এসব নিয়ে প্রকাশ্য়ে মুখ না খুললেও,গোটা বলিউডে কিন্তু সুকেশ ও চন্দ্রশেখরের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু। আর শুধু আলোচনা নয়, ইতিমধ্যেই বেশ কয়েকজন পরিচালক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন জ্যাকলিন ও সুকেশের লাভস্টোরি নিয়ে সিরিজ তৈরি করবেন। 

Advertisement

ওটিটি রমরমার শুরুর দিন থেকেই নতুন নতুন বিষয় নিয়ে সিরিজ তৈরি করতে এগিয়ে আসেন পরিচালক ও প্রযোজকরা। ওটিটি সংস্থাগুলোও নতুন বিষয়কে অগ্রাধিকার দেয়। যে বিষয় নিয়ে বিতর্ক উঠতে পারে, তার গুরুত্ব সবচেয়ে বেশি। আর তাই তো জ্যাকলিন ও সুকেশ প্রেমকেই টার্গেট করেছেন বলিউডের বেশ কয়েকজন পরিচালক। সঙ্গে বেশ কয়েকটি ওটিটিও সবুজ সংকেত দেখিয়েছে।

[আরও পড়ুন: অলিম্পিকের জন্য প্রস্তুতি নিচ্ছে ছেলে বেদান্ত, বড় সিদ্ধান্ত নিলেন আর মাধবন ]

সূত্রের খবর অনুযায়ী, জ্যাকলিনকে নিয়ে বেশ কয়েকটি ছবি তৈরি করার প্ল্যান করেছিলেন নাকি সুকেশ। সেই ছবিগুলোর নাকি বাজেট ধার্য হয়েছিল ৫০০ কোটি। ঘনিষ্ঠ বন্ধুদের কাছে সুকেশ বলতেন, জ্য়াকলিন বলিউডের অ্যাঞ্জেলিনা জোলি। বলিউডে অভিনেত্রী ঠিকঠাক ছবি না পাওয়ার কারণেই ত্রাতা হয়ে এগিয়ে এসেছিলেন সুকেশ। সুকেশ ও জ্যাকলিনের এমন প্রেমকেই সিরিজে ধরতে চাইছেন বহু পরিচালক। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন এক ওটিটি সংস্থা।

 

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়। দিল্লির রোহিণী জেলে আপাতত বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

[আরও পড়ুন: সিদ্ধান্তের ঠোঁটে দীপিকার চুমু, সম্পর্কের বেড়াজাল ভেঙে ফের প্রেমে পড়লেন রণবীর ঘরনি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement