Advertisement

Salman Khan: সাপের কামড়েও কাবু হননি সলমন খান, জন্মদিনের আগে ভক্তদের দিলেন বিশেষ বার্তা

08:44 PM Dec 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনি এমনি যে তাঁকে বলিউডের দাবাং হিরো বলা হয় না, তা আরও একবার প্রমাণ করলেন সলমন খান। সাপের কামড় খেয়েও কাবু হলেন না ভাইজান। বরং জন্মদিনের আগে ভক্তদের সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা।

Advertisement

শনিবার বড়দিনের ছুটি কাটাতে পানভেলে নিজের ফার্মহাউসে ছিলেন তিনি। সেখানেই সাপে কাড়মায় তাঁকে। মনে করা হচ্ছে, ফার্মহাউসের বাগানেই সম্ভবত সাপটি ছিল। ঘটনার সময় সলমন বন্ধুদের সঙ্গে বাগানের কাছেই বসে কথা বলছিলেন। আচমকা সাপটি সলমনকে কামড়ে দেয়। তৎক্ষণাৎ বন্ধুরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। নবি মুম্বইয়ের (Navi Mumbai) কামোথে এলাকায় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। ইতিমধ্যেই হাসপাতালের বিছানায় শুয়ে থাকা সলমনের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। দেখা যাচ্ছে, কালো প্যান্ট এবং কালো টি-শার্ট গায়ে চোখ বন্ধ করে শুয়ে রয়েছেন তিনি। তবে প্রাথমিক চিকিৎসার পর এদিন সকালেই ছেড়ে দেওয়া হয় ভাইজানকে। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: Sunny Leone: রাধা সেজে অশ্লীল নাচ! BJP মন্ত্রীর রোষানলে সানি লিওনি, ভিডিও না সরালে ব্যবস্থা]

Advertising
Advertising

তবে জানা গিয়েছে, সাপটি বিষহীন। সলমনের (Salman Khan) বাবা সেলিম খান আবার জানিয়েছেন তাঁরা ওই সাপটিকে খুঁজে বের করতে পেরেছেন। সেটিকে আবার জঙ্গলেই ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর কথায়, “সলমনকে সাপে কামড়ানোর খবর পেয়ে ঘাবড়েই গিয়েছিলাম। সঙ্গে সঙ্গে কাছের ওষুধের দোকানে যাই ইঞ্জেকশন আনতে। যা প্রাথমিক চিকিৎসার জন্য প্রয়োজন। তবে উপরওয়ালার কৃপায় সাপটা বিষহীন ছিল। স্টাফেরা সাপটিকে ধরেও ফেলে। তবে আমি সবসময় বলি যে বিষাক্ত সাপ না হলে তাকে মারার প্রয়োজন নেই। তাই ওকে ফার্মহাউস থেকে খানিকটা দূরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।”

তবে জন্মদিনের ঠিক আগে ভাইজানের সঙ্গে এমন ভয়ংকর ঘটনা ঘটায় চিন্তায় পড়ে গিয়েছিলেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। আর সন্ধেয় নিজের অনুরাগীদের জবাবও দিলেন সলমন। তাঁর জন্য প্রার্থনা করায় প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, “আপনাদের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। নিজেকে কতটা সৌভাগ্যবান মনে হচ্ছে, বলার ভাষা পাচ্ছি না।” সলমনের টুইটই যেন বুঝিয়ে দিল, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠছেন। জানা গিয়েছে, পানভেলের ওই ফার্মহাউসেরই সোমবার জন্মদিন সেলিব্রেট করবেন সুপারস্টার।

[আরও পড়ুন: উলটো ব্যাট ধরে সেঞ্চুরি! সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক ধারাবাহিক ‘উমা’]

Advertisement
Next