দুর্নীতিতে ধৃত আমলা অমিত শাহর ঘনিষ্ঠ! ছবি পোস্ট করতেই গ্রেপ্তার বলিউডি পরিচালক

03:16 PM May 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকা নয়ছয়ের অভিযোগে ধৃত আমলা পূজা সিংঘলের সঙ্গে অমিত শাহের (Amit Shah) ছবি পোস্ট করে বিপাকে বলিউডের পরিচালক। আহমেদাবাদের ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হলেন পরিচালক অবিনাশ দাস। তাঁর বিরুদ্ধে জাতীয় পতাকার অবমাননারও অভিযোগ রয়েছে। তবে এই গ্রেপ্তারি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরমে উঠেছে বিতর্ক।

Advertisement

সম্প্রতি মনরেগা প্রকল্পের নয়ছয়ের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ঝাড়খণ্ডের আমলা পূজা সিংঘল (Pooja Singhal)। এর পরই ৮ মে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পরিচালক। সেই ছবিতে দেখা যায়, অমিত শাহের কানে কানে কথা বলছেন পূজা। ছবি পোস্ট করার পরই বলিউডের পরিচালককে গ্রেপ্তার হতে হয়েছে। আহমেদাবাদ ক্রাইম ব্রাঞ্চের দাবি, “স্রেফ অমিত শাহের সম্মান নষ্ট করতেই ছবিটি পোস্ট করা হয়েছে। মানুষকে ভুল দিকে চালনা করার চেষ্টা চলছে।” পুলিশের আরও দাবি, জাতীয় পতাকাকে অবমাননা করেছেন ওই পরিচালক। অভিযোগ, জাতীয় পতাকা পরিহিত এক মহিলার ছবি ফেসবুকে পোস্ট করেছেন অবিনাশ।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

 

Advertising
Advertising

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদে শিবলিঙ্গ! আইনজীবীর দাবির পরই নির্দিষ্ট এলাকা সিল করার নির্দেশ আদালতের]

পুলিশ সূত্রে খবর, আনারকলি অফ আরাহের পরিচালকের পোস্ট করা ছবিটি ৫ বছর পুরনো। ২০১৭ সালে বিজেপির সর্বভারতীয় সভাপতি ছিলেন অমিত শাহ। সেই সময় বিহারের কৃষি এবং পশুপালন দপ্তরের সচিব ছিলেন পূজা। ছবিটিতে দুজনকে কানে কানে কথা বলতে দেখা গিয়েছে। ছবিটি পোস্ট করার পরই অবিনাশের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তার পরই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, বিভিন্ন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে পূজার (Puja Singhal)। ছাতরায় ডেপুটি কমিশনার থাকাকালীন মনরেগা প্রকল্পের জন্য দু’টি এনজিওকে ছয় কোটি টাকা দিয়েছিলেন। সেই ঘটনায় বিধানসভাতেও বিতর্ক হয়েছিল, তবে শেষ পর্যন্ত ক্লিন চিট পেয়ে যান পূজা। এছাড়াও মনরেগা প্রকল্প নিয়ে নানা দুর্নীতিমূলক কাজের সঙ্গেও জড়িয়েছিল তাঁর নাম। উল্লেখ্য, ১০০ দিনের কাজ প্রকল্প থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ ছিল পূজার বিরুদ্ধে। তার পরই তাকে গ্রেপ্তার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এবার তার সঙ্গে নাম জড়াল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

[আরও পড়ুন: বুস্টার ডোজের থেকে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বেশি ‘সক্ষম’ ওমিক্রন! দাবি নয়া গবেষণায়]

Advertisement
Next