shono
Advertisement

Breaking News

খোলামেলা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, নতুন ছবিতে নজর কাড়লেন হবু মা সোনম কাপুর!

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর।
Posted: 05:36 PM Jun 09, 2022Updated: 05:36 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনম কাপুর মানেই একজন ফ্যাশন দুরস্ত মানুষ। সোনম যাই পরেন, যেমনই সাজেন তা হয়ে যায় ট্রেন্ড। ফ্যাশন নিয়ে বরাবরই বেশ নাক উঁচু অনিল কাপুরের মেয়ে। আর তাই তো সোনম অনুরাগীরা জানতেন, হবু মা সোনম তাঁর এই মাতৃত্বের যাত্রায় নতুন কিছু করে দেখাবেন। আর যেমন ভাবা তেমনি কাজ। সোশ্য়াল মিডিয়ায় সোনম এলেন একেবারে নতুন অবতারে। খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে বেবি বাম্পে ধরা দিলেন সোনম। ৯ জুন, অভিনেত্রী তাঁর জন্মদিনে এভাবেই প্রকাশ্যে এলেন। সোনামের এই পোশাক ডিজাইন করেছেন আবু জানি ও সন্দীপ খোসলা।

Advertisement

মার্চ মাসে সোনম কাপুর (Sonam Kapoor) তাঁর ইনস্টাগ্রামে মোট তিনটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল কালো পোশাক পরে স্বামীর কোলে শুয়ে আছেন সোনম। স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। ছবির ক্যাপশনে সোনম লিখলেন, ”চারহাতে তোমাকে বড় করব আমাদের সাধ্যমতো। দুই হৃদয়জুড়ে থাকবে তুমি। তোমাকে সঙ্গে নিয়ে তৈরি হবে নতুন এক পরিবার। তোমার আগমনের অপেক্ষায় রয়েছি।”

[আরও পড়ুন: বিতর্কে ইতি, ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহে নন্দনে শো পেল সৃজিতের ‘X=প্রেম’]

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বইয়ে বসেছিল সোনমের বিয়ের আসর। তারপর থেকে বেশিরভাগ সময় লন্ডনেই স্বামী আনন্দের সঙ্গে থাকতেন সোনম।

বলিউডের পর্দায় খুব একটা দেখা যায় না সোনমকে। ২০১০ সালে ‘জোয়া ফ্যাক্টর’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অনুরাগ কাশ্যপের ‘এ কে ভার্সেস এ কে’ সিরিজেও অভিনয় করেছিলেন সোনম। সোনমের থেকে এই সুখবর পেয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

[আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement