মণিরত্নমের ছবির নতুন পোস্টারে ‘হাম দিল দে চুকে সনম’সিনেমার স্মৃতি ফেরালেন ঐশ্বর্য

04:06 PM Jul 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে মণিরত্নমের ‘পোন্নিয়্যান সেলভান’ ছবির নতুন পোস্টার। আর তাতেই চমকে দিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ফেরালেন সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার স্মৃতি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কীভাবে? সেই রহস্যের চাবিকাঠি পোস্টারে নয় ঐশ্বর্য অভিনীত চরিত্রের নামে লুকিয়ে রয়েছে। ‘পোন্নিয়্যান সেলভান’ ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে বচ্চন পরিবারের বধূকে। তার মধ্যে একটি চরিত্রের নাম নন্দিনী। আর এই নামের সঙ্গেই তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা ‘হাম দিল দে চুকে সনম’-এর স্মৃতি জড়িয়ে। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: গানে ‘হুসেন’ শব্দের ব্যবহার নিয়ে ক্ষোভ, মুসলিম সম্প্রদায়ের রোষানলে ‘খুদা হাফিজ চ্যাপ্টার ২’

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল ‘হাম দিল দে চুকে সনম’ (Hum Dil De Chuke Sanam) । ছবিতে ঐশ্বর্যর বিপরীতে ছিলেন সলমন খান এবং অজয় দেবগন। সিনেমায় অজয়ের চরিত্র বনরাজের সঙ্গেই নন্দিনীর মিল হয়েছিল। কিন্তু অফস্ক্রিনে ঐশ্বর্য এবং সলমনের প্রেমের জল্পনা তখন তুঙ্গে।  সেখানে অবশ্য ‘হ্যাপি এন্ডিং’ হয়নি। ঐশ্বর্য এখন অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন। মেয়ে আরাধ্যাকে সামলে আবার সিনেমার কাজ শুরু করেছেন। তবে সলমন (Salman Khan) আজও বিয়ে করেননি। 

তামিল উপন্যাস অবলম্বনে  ‘পোন্নিয়্যান সেলভান-I’ (Ponniyin Selvan: I) ছবিটি তৈরি করেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। পেজুভুরের রানি নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও অভিনয় করেছেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্বসুন্দরী ছাড়াও ছবিতে দেখা যাবে বিক্রম, জয়রাম রবি, কার্তি, তৃষা, শোভিতা ধূলিপালার মতো তারকাদের। ৫০০ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। 

[আরও পড়ুন: মরদেহে লাল পতাকা দিলেও কেন তরুণ মজুমদারকে পার্টির সদস্যপদ দেয়নি সিপিএম?

Advertisement
Next