shono
Advertisement

ললিত মোদির সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন সুস্মিতা, কী ‘সাফাই’অভিনেত্রীর?

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজের বক্তব্য জানিয়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স।
Posted: 05:32 PM Jul 15, 2022Updated: 06:01 PM Jul 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষে সুস্মিতা সেন ও ললিত মোদি! প্রাক্তন মিস ইউনিভার্স ও আইপিএলের প্রতিষ্ঠাতার প্রেমের খবর প্রকাশ্যে আসতে এমনই প্রতিক্রিয়া নেটদুনিয়ায়। আলোচনা-পর্যালোচনা-সমালোচনায় সরগরম টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলি। এমন পরিস্থিতিতেই মুখ খুললেন সুস্মিতা সেন (Sushmita Sen)।

Advertisement

ইনস্টাগ্রামে দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে নিজের একটি ছবি আপলোড করেছেন সুস্মিতা। তার ক্যাপশনে লিখেছেন, “এই বেশ ভাল আছি। বিবাহিত নই, কোনও আংটি নেই…শুধু ভালবাসায় আবদ্ধ। অনেক সাফাই দেওয়া হয়েছে…এবার জীবন এবং কাজের মাঝে ফেরার পালা। প্রতিটা মুহূর্তে আমার আনন্দের সঙ্গী হওয়ার জন্য অনেক ধন্যবাদ, আর যাঁরা তা হতে পারেননি এটা অবশ্য তাঁদের মাথা ঘামানোর বিষয় নয়। সবাইকে ভালবাসা। ” নিজের এই পোস্টের ক্যাপশনে ‘দুগ্গা দুগ্গা’ শব্দটিও ব্যবহার করেছেন সুস্মিতা।

[আরও পড়ুন: অবিকল যেন দীপিকা পাড়ুকোন! বাঙালি মেয়ের ছবি দেখে শোরগোল নেটদুনিয়ায়]

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ললিত মোদির টুইটের পরে শোরগোল পড়ে যায়। টুইটে অর্ধাঙ্গিনী শব্দটার উল্লেখের পরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সুস্মিতাকে গোপনে বিয়েই করে ফেলেছেন ললিত মোদি (Lalit Modi)। তবে সেই গুঞ্জনে জল ঢেলে ললিত টুইটে জানান, “সবে মাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু।” ললিত মোদির এহেন টুইট নিয়ে যখন ঝড় উঠেছে, তখন আরও একটা টুইট করেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান। সেই টুইটে তাঁর ও সুস্মিতার সম্পর্ক নিয়ে লিখেছেন, ”ভালবাসা মানেই বিয়ে নয়। ভগবানের কৃপায় হয়তো সেটাও হবে। আমি শুধু সবাইকে জানাতে চাই, আমরা একসঙ্গে রয়েছি!”

ললিত ও সুস্মিতার প্রেম, টুইট নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর প্রাক্তন প্রেমিক রোহমান শল। সংবাদ মাধ্যমকে রোহমান বলেন, “খুবই ভাল থাকুক ওরা। শুভেচ্ছা রইল। ওদের জন্য আমাদের খুশি হওয়া উচিত। ভালবাসা খুবই সুন্দর জিনিস। তবে এটা বলতে চাই, সুস্মিতা যাঁকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছে, তিনি সত্যিই ভাগ্যবান।”

[আরও পড়ুন: এবার বলিউডে যশ দাশগুপ্ত, কার সঙ্গে জুটি বাঁধছেন নুসরত প্রেমিক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement