shono
Advertisement

দাউদাউ করে জ্বলছে রণবীর কাপুরের ছবির সেট, আতঙ্কিত কলাকুশলীরা

মুম্বইয়ের আন্ধেরির চিত্রকূট স্টুডিওতে চলছিল ছবির শুটিং।
Posted: 08:03 PM Jul 29, 2022Updated: 08:31 PM Jul 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর অভিনীত লাভ রঞ্জনের ছবির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড। মুম্বইয়ের আন্ধেরির চিত্রকূট স্টুডিওতে চলছিল শুটিং। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১০টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। কী কারণে আগুন লাগল, তা এখনও জানা যায়নি।

Advertisement

মুম্বইয়ের আন্ধেরির চিত্রকূট স্টুডিও সংলগ্ন ডিএন নগরের একটি দোকানে প্রথমে আগুন লাগে। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চতুর্দিক। আগুন ছড়িয়ে পড়ে স্টুডিওতেও। ওই স্টুডিওতেই শুক্রবার লাভ রঞ্জনের ছবির একটি গানের শুটিংয়ের কথা ছিল। তবে অগ্নিকাণ্ডের সময় সেটে উপস্থিত ছিলেন না রণবীর এবং শ্রদ্ধা কাপুর। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। শুটিং ফ্লোর ছেড়ে বাইরে বেরনোর হুড়োহুড়ি পড়ে যায়। দৌড়াদৌড়ি করে সেট ছেড়ে বেরন আতঙ্কিতরা। একজন জখম হন। তবে কারও বড়সড় কোনও ক্ষতি হয়নি। 

[আরও পড়ুন: ‘স্যর মানবিক, প্রত্যেককে চাকরির আশ্বাস’, অভিষেকের সঙ্গে বৈঠকের পর জানালেন SSC আন্দোলনকারী]

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দশটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। এখনও চলছে সেই প্রক্রিয়া। কীভাবে শুটিং ফ্লোরে আগুন লাগল, তা জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণের খোঁজে দমকল। শুটিং ফ্লোরের অগ্নিনির্বাপণ ব্যবস্থা আদৌ যথাযথ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

এই প্রথমবার লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটি বাঁধবেন তিনি। বহুদিন ধরে চলছে ছবির শুটিং। সম্প্রতি ছবির শুটিংয়ে স্পেনেও গিয়েছিল গোটা টিম। নেটদুনিয়ায় তার কিছু ঝলক ভাইরালও হয়। শুক্রবার ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল। তবে ছবির নাম এখনও স্থির হয়নি। এদিকে, অগ্নিদগ্ধ ওই স্টুডিওর পাশে রাজশ্রী স্টুডিওতে চলছিল শুটিং। সেখানে ছিলেন সানি দেওলের ছেলে রাজবীর। কারণ, তাঁর ডেবিউ ছবি ‘রাজবীর’-এর শুটিং চলছিল সেখানেই। অগ্নিকাণ্ডের জেরে রাজশ্রী স্টুডিওতেও এদিনের মতো শুটিং বন্ধ হয়ে যায়। 

[আরও পড়ুন: ‘ও বুদ্ধিজীবী, লেখক, কবি, ঘুমিয়ে গেলেন নাকি!’,পার্থর গ্রেপ্তারিতে বিদ্বজ্জনদের একহাত রুদ্রনীলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement