‘আমারও অনেক বান্ধবী আছে, তাঁরা কেউ অর্পিতার মতো নন’’ পার্থকে কটাক্ষ চিরঞ্জিতের

09:34 AM Aug 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করে ফেললেন তৃণমূল বিধায়ক ও অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjit Chakraborty)। বৃহস্পতিবার বারাসাতে একটি রাখিবন্ধন উৎসবে হাজির হয়েছিলেন চিরঞ্জিত। সেখানেই পার্থ ও অর্পিতাকে নিয়ে মন্তব্য করেন তিনি। চিরঞ্জিত বলেন, ‘‘আমারও অনেক বান্ধবী আছে। তবে তারা কেউ অর্পিতার মতো নন।’’

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

প্রসঙ্গত, এসএসসি—র নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন সদ্য অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার দুটি ফ্ল‌্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা নগদ এবং কোটি কোটি টাকার সোনাও উদ্ধার করেছে ইডি। নেটদুনিয়ায় প্রাক্তন মন্ত্রী এবং অর্পিতাকে নিয়ে ট্রোলও শুরু হয়েছে। শাসকদলের অনেক নেতাও এই নিয়ে নানা মন্তব্য করেছেন। এবার এই নিয়ে মুখ খুললেন বারাসতের বিধায়ক।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

বৃহস্পতিবার বারাসত গভর্নমেন্ট কলেজের সামনে রাখিবন্ধন অনুষ্ঠানে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে চিরঞ্জিৎ চক্রবর্তী বলেন, ‘‘আমারও অনেক বান্ধবী আছে। তঁারা কেউ অর্পিতার মতো নন। তবে, বান্ধবীদের কাছে কত টাকা আছে তা আমি জানি না।’’ তিনি আরও বলেন, ‘‘আমার সিবিআই এবং ইডিতে কোনও আতঙ্ক নেই। ওরাও আমায় পছন্দ করে না।’’

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: দেশে দেখানো যাবে না ‘লাল সিং চাড্ডা’! আমিরের ছবিকে বয়কটের ডাক হিন্দুত্ববাদী গোষ্ঠীর]

ইডি হেফাজতে থাকাকালীন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) দাবি করেছিলেন, তিনি অর্পিতা মুখোপাধ্যায়কে তেমনভাবে চেনেন না। মাঝে মধ্যে দেখা হয়েছে। জেল হেফাজতে বসে সেই অর্পিতার কথাই ভাবছেন প্রাক্তন মন্ত্রী! কীভাবে রয়েছেন অর্পিতা, খাওয়াদাওয়া করছেন কি না, ভাবছেন তিনি। অর্পিতার হয়ে কেউ আইনি লড়াই লড়ছেন কি না, আইনজীবীর কাছে তা জানতে চাইলেন প্রাক্তন মন্ত্রী।

সূত্র মারফত জানা গিয়েছে, জেলে নিজের মতোই রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার দাড়ি কেটেছেন। বেশ কয়েকদিন পর এদিন সেলের বাইরে খানিকটা হাঁটাচলাও করেছেন। পা ফোলা নাকি অনেকটাই কমেছে। এছাড়া তার সময় কাটছে বই পড়ে। এদিকে জেল বন্দি হওয়ার পর থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) কোনও খবর পাননি পার্থবাবু। ফলে চিন্তা করছেন তাঁকে নিয়েও। সূত্রের খবর, সোমবার আইনজীবী গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে। সেই সময় তাঁর কাছেই মডেল-অভিনেত্রীর খোঁজ নেন তিনি। অর্পিতার আইনি দিক আদৌ কেউ দেখছেন? কীভাবে গোটা বিষয়টা হচ্ছে, তা জানতে চান। প্রয়োজনে নিজের আইনজীবীকেই অর্পিতাকে আইনি সাহায্য দেওয়ার কথাও বলেন বলে খবর।

[আরও পড়ুন: বিনামূল্যে শেখানো হবে ইংরেজি, জিয়াগঞ্জে কোচিং ক্লাস খুলতে চলেছেন অরিজিৎ সিং!]

Advertisement
Next