shono
Advertisement

Boycott Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক রণবীর গোমাংস খেতে ভালবাসেন! ছবি বয়কটের ডাক নেটিজেনদের

এর আগেও রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'র বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ ওঠে।
Posted: 05:37 PM Aug 28, 2022Updated: 05:55 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়েল লাইফে উড বি পেরেন্টস দু’জনে। তবে রিল লাইফে এই প্রথমবার জুটি বাঁধছেন রণবীর-আলিয়া। তাই ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। তবে সোশ্যাল মিডিয়ায় যেন ছবি বয়কটই ট্রেন্ড। রণবীরের বহু পুরনো একটি সাক্ষাৎকারের সামান্য অংশকে হাতিয়ার করে আরও একবার উঠল ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের ডাক দিলেন নেটিজেনরা।

Advertisement

বহু বছর আগে একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর বলেছিলেন, তিনি গোমাংস খেতে ভালবাসেন। ওই সাক্ষাৎকারের অংশটি আবার নতুন করে ভাইরাল হয়ে গিয়েছে। সেটি টুইট করে ‘ব্রহ্মাস্ত্র’কে বয়কটের ডাক দিয়েছেন। কারণ, এই ছবিতে শিবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। আর হিন্দু ধর্ম অনুযায়ী গোমাংস ভক্ষণ করা যায় না। কারণ, গোমাতাকে দেবী রূপে পুজো করা হয়। তাই ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের ট্রেন্ডে গা ভাসাচ্ছেন অনেকেই। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ায় লিখছেন, “রণবীর কাপুর গোমাংস খান। আর উনি ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক।” এরপরই লিখছেন #BoycottBrahmastra।

[আরও পড়ুন: পরীক্ষায় ফেল করবেন হবু স্ত্রী! জানতে পেরেই স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী]

যদিও এই প্রথমবার নয়। ট্রেলার প্রকাশের পর থেকেই রণবীর ও আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা নিয়ে আপত্তি তোলেন নেটিজেনদের একাংশ। ছবির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগও ওঠে। যদিও সোশ্যাল মিডিয়ায় তার জবাবও দিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তিনি সাফ জানিয়েছিলেন, ছবিতে এমন কোনও দৃশ্য নেই যার মাধ্যমে ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগতে পারে।

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। অন্তঃসত্ত্বা হলেও ছবির প্রোমোশন বন্ধ রাখতে নারাজ আলিয়া (Alia Bhatt)। তিনি নিজেও বহু জায়গায় গিয়ে ছবির প্রচার করছেন। শনিবারই রণবীর, আলিয়া-সহ গোটা ‘ব্রহ্মাস্ত্র’ টিম মুম্বই আইআইটিতে যায়। তার আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। ছবি বয়কট প্রসঙ্গে মাথা ঘামাতে নারাজ রণবীর ঘরনি।

[আরও পড়ুন: পেটের অসুখের অজুহাত! অনুব্রতর মেডিক্যাল ওয়ার্ডে ঠাঁই নিতে মরিয়া দেহরক্ষী সায়গল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement