জন্মদিনে মদ্যপানের ভিডিও ভাইরাল করা হয়েছে, ক্ষোভ উগরে দিলেন শ্রীলেখা

01:03 PM Aug 31, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকিলা শট নেওয়ার ভিডিও ভাইরাল করা হয়েছে। এই অভিযোগে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ফেসবুক পোস্টে নিজের যাবতীয় ক্ষোভ উগরে দিলে অভিনেত্রী। নিন্দুকদেরও একহাত নিলেন তিনি। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

গতকাল অর্থাৎ মঙ্গলবার ছিল শ্রীলেখার জন্মদিন। আগে থেকেই অভিনেত্রী প্ল্যান করেছিলেন এবারের জন্মদিনে নিজের বয়স সকলকে জানাবেন। বয়স নিয়ে  খুব একটা মাথা ঘামাতেন না অভিনেত্রী। কিন্তু অনেকেই নাকি তা জানতে চাইতেন। তাই ঠিক করেছিলেন এবারের জন্মদিনে লোকজনের কৌতূহলে জল ঢেলে সত্যিটা জানিয়ে দেবেন। সেই মতো আগে থেকেই ঘোষণা করেছিলেন, লাইভে এসে প্রমাণসহ জানাবেন নিজের আসল বয়স।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: গণেশ চতুর্থীতেও পুষ্পা রাজ! সিনেমার চরিত্রের আদলে তৈরি বিঘ্নহর্তার মূর্তি]

ঘড়ির কাটা অনুযায়ী বারোটা বেজে মঙ্গলবার শুরু হতেই ফেসবুক লাইভে আসেন শ্রীলেখা। সেখানেই ঘোষণা করেন, এবারে জন্মদিনে পঞ্চাশ বছরে পা দিয়েছেন তিনি। নিজের ফ্ল্যাটে সেলিব্রেশনের আয়োজন করেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন কাছের মানুষজন। সকলকে নিয়ে নাচ, গান, আড্ডা জমে ওঠে। সেলিব্রেশনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। 

এই পোস্টের একটি ভিডিওতেই অভিনেত্রীকে বন্ধুদের সঙ্গে টেবিলে বসে টাকিলা শট নিতে দেখা যায়। সেই ভিডিওটিই ভাইরাল করা হয়েছে বলে অভিযোগ শ্রীলেখার। এতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী। ফেসবুকে নিজের ক্ষোভ উগরে দিয়ে লেখেন, “আমার টাকিলা শট নেওয়া ভিডিও তৃণমূলের ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো খুব কষ্ট পেয়েছে আমার দামি মদ খাওয়া দেখে। আহারে… নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্মদিনে খেয়েছি… বেশ করেছি, কারও অনুপ্রেরণায় খাইনা আর ঘোমটার নিচে খ্যামতা নাচি না বুঝলি চোরের দল?” 

[আরও পড়ুন: সিনেমার প্রচারে স্বস্তিকার নাম ভুললেন মুম্বইয়ের চলচ্চিত্র বিশেষজ্ঞ! মোক্ষম জবাব অভিনেত্রীর]

Advertisement
Next