দশেরাতেই হয়ে গেল আলিয়ার সাধের অনুষ্ঠান, নিজে হাতে বউমাকে রেঁধে খাওয়ালেন নীতু সিং

08:43 PM Oct 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টের পেল না কেউ। দশমীতে সাধের অনুষ্ঠান সেরে ফেললেন আলিয়া। সযত্নে একমাত্র বউমা পাতে পেরে সাধ খাওয়ালেন নীতু সিং। পরিবারের ঘনিষ্ঠরাই হাজির ছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন আলিয়ার (Alia Bhatt) ছোট বোন শাহিন ভাট ও আলিয়ার ছোটবেলার বন্ধুরা। আলিয়ার সাধের অনুষ্ঠানে দেখা গেল করিশ্মা কাপুরকেও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

খবর অনুযায়ী, আলিয়া যেহেতু নিরামিষ খান, সেহেতু নিরামিষ খাবারের ব্যবস্থা করা হয়েছিল। আলিয়ার ফেভারিট ক্ষীর নিজের হাতে রান্না করেছিলেন নীতু সিং। নিজের হাতে কয়েকটি পদ রান্না করে এনেছিলেন আলিয়ার মা সোনি রাজদানও। হলুদ পোশাকে দেখা গিয়েছে আলিয়াকে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনও লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনও আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচে উঠেছেন রণবীর। গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: সিঁদুরখেলার পর ঢাকের তালে নাচ, জমজমাট ঋতুপর্ণার দশমী, দেখুন ভিডিও]

অন্যদিকে, ভাল মা-বাবা হওয়ার জন্য নিজেদের তৈরি করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন নাকি সারাদিন এসব ব্যস্ততা নিয়েই কাটছে রণলিয়ার। একদিকে যেমন, হবু সন্তানের জন্য ঘর সাজাচ্ছেন, অন্যদিকে পড়ছেন নানারকম বইপত্র! হ্যাঁ, ঠিক এমনটাই করছেন রণবীর ও আলিয়া।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বুধবার ৪০ এ পা দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor )। জন্মদিনের দিনই ভাইরাল হয়েছে একটি সাক্ষাৎকার। এই সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, ”আলিয়া আজকাল খুব সিরিয়াস। সবেতেই ক্ষেপে উঠছে। এখন তো সারাদিন সন্তানকে কীভাবে বড় করবে তা নিয়ে নানা বইপত্র পড়ছে। শুধু তাই নয়, আমাকেও সেই বই পড়তে চাপ দিচ্ছে, আমিও পড়েছি। মোটে ৩০ শতাংশ। আমি আলিয়া বুঝিয়েছি, বই পড়ে সন্তানকে বড় করা যায় না। তবে কে কার কথা শোনে।”

[আরও পড়ুন: বান্ধবীর হাত ধরে আলি-রিচার রিসেপশনে হৃতিক, সাবার পোশাকের দাম শুনলে বিশ্বাসই হবে না]

 

Advertisement
Next