‘বিষাক্ত সম্পর্ক’থেকে ব্রেকআপ! ঋতাভরীর পোস্ট ঘিরে হইচই নেটপাড়ায়

05:27 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙলেন ঋতাভরী চক্রবর্তী! শোনা গিয়েছিল চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি নতুন বছরে সাত পাকে বাঁধা পড়বেন ঋতাভরী। তার আগেই বিচ্ছেদ! গুঞ্জন নয়, বরং সম্প্রতি ঋতাভরীর এক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই শুরু হল শোরগোল। তবে এই ব্রেকআপের গল্পে রয়েছে টুইস্ট।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আসলে, শোরগোল শুরু হয়েছে ঋতাভরীর (Ritabhari Chakraborty) এক ইনস্টাগ্রাম ভিডিওতে নিয়েই। যেখানে ঋতাভরী ব্রেকআপের প্রসঙ্গ তুলেছেন। তবে তথাগতর সঙ্গে নয়, বরং মানসিক চাপ, অবসাদ, স্ট্রেসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা বলছেন ঋতাভরী।

ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রামে ঋতাভরী লিখলেন, ‘আমি ব্রেকআপ করছি তোমার সঙ্গে। যথেষ্ট হয়েছে। এই বিষাক্ত সম্পর্ক থেকে বেরোতেই হবে।’ সঙ্গে ঋতাভরী আরও লিখলেন, ‘স্ট্রেসের সঙ্গে এই বিষাক্ত সম্পর্ক থেকে বেরোতেই হবে।’

Advertising
Advertising

[আরও পড়ুন: প্রয়াত ‘সিটি অফ জয়’-এর লেখক ডমিনিক ল্যাপিয়ের, বয়স হয়েছিল ৯১ বছর]

ইনস্টাগ্রামের এই ভিডিওতে ঋতাভরী বললেন, ”আমি জানি আমরা অনেকদিনের সম্পর্কে ছিলাম। বারবার তোমাকে ডেকে এনেছি। কিন্তু এই সম্পর্কটা ভাল দিকে যাচ্ছে না। এবার আমাদের আলাদা হয়ে যাওয়া উচিত। তাই তোমার সঙ্গে ব্রেকআপ করছি, স্ট্রেস। খুব বিষাক্ত হয়ে যাচ্ছে।”

প্রসঙ্গত, ঋতাভরীর মনের এই মানুষের নাম ডা. তথাগত চট্টোপাধ্যায়। শহরের হাসপাতালের বিশিষ্ট মনোবিদ তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান, ক্লিনিক উদ্বোধনে গিয়ে তথাগতর সঙ্গে প্রথম দেখা হয়। তবে কাহিনি শুরু হয় তার এক মাস পরে। এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন ঋতাভরী। তারপর থেকেই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়।

গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই জানান ঋতাভরী। ওই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই ঋতাভরী জানান, কঠিন সময়ে তাঁকে সামলেছেন তথাগত। অল্প সময়েই তাঁরা কাছাকাছি চলে অসেন।

[আরও পড়ুন:  হঠাৎ অসুস্থ সংগীতশিল্পী সুরজিৎ চট্টোপাধ্যায় , ভরতি হাসপাতালে]

Advertisement
Next