shono
Advertisement

পরিণীতিকে বিয়ে করছেন! সংসদে দাঁড়িয়েই জল্পনা বাড়ালেন আপ নেতা রাঘব

কী এমন বললেন রাজ্যসভার তরুণতম সাংসদ?
Posted: 04:53 PM Mar 24, 2023Updated: 04:53 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। এবার কি পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) পালা? সংসদের তরুণতম সাংসদ তথা আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে নায়িকাকে রেস্তরাঁ থেকে বের হতে দেখে এই প্রশ্নই উঠেছিল। ব্যাপার কী? এমনই প্রশ্ন করা হয়েছিল তরুণ নেতকে। তার জবাবও দিয়েছেন তিনি।

Advertisement

বুধবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে। একসঙ্গে রেস্তরাঁয় না এলেও সেখান থেকে জুটি বেঁধেই বের হন দু’জন। ঠিক সেই সময় ধরা পড়ে যান পাপারাৎজির ক্যামেরায়। পরিণীতি-রাঘব দু’জনেই পরেছিলেন সাদা পোশাক। অভিনেত্রীর সাদা শার্টের সঙ্গে ডোরাকাটা প্যান্ট পরেছিলেন। নেতার পরনে ছিল লাইনেন প্যান্ট।

[আরও পড়ুন: ডালভাত, পটলের দোরমা! প্রদীপ সরকারের সঙ্গে ভোজ, বাঙালি আবেগ উসকে স্মৃতিকাতর কঙ্গনা ]

বৃহস্পতিবার দুপুরেও ফের একসঙ্গে দেখা যায় পরিণীতি-রাঘবকে। সেদিন কালো টি-শার্ট ও কালো জিনসে ছিলেন পরিণীতি ও অফহোয়াইট শার্টে দেখা যায় রাঘবকে। পরপর দু’দিন দু’জনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিকভাবেই প্রেমের গুঞ্জন তুঙ্গে। ক্যামেরা দেখেও সরে না গিয়ে তাঁদের হাসিমুখে পোজ দেওয়া গুঞ্জনকে আরও জোরালো করে তোলে।

এমন পরিস্থিতিতেই সংসদ চত্বরে রাঘবকে পরিণীতি সঙ্গে প্রেমের সম্পর্কে জানতে চাওয়া হয়। উত্তরে হাসিমুখে আপ নেতা বলেন, “আমায় রাজনীতির প্রশ্ন জিজ্ঞেস করুন, পরিণীতির নয়।” কিন্তু তাতে দমে না গিয়ে সাংবাদিক আবার তরুণ সাংসদকে বিয়ে নিয়ে প্রশ্ন করেন। তার উত্তরে রাঘব আবার বলেন, “যখন বিয়ে করব জানিয়ে দেব।”

[আরও পড়ুন: ‘পরশুই ভিডিও পাঠিয়েছিলাম, আজ উনি নেই!’, প্রদীপ সরকারের প্রয়াণে শোকস্তব্ধ রাইমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement