shono
Advertisement

অরিজিতের মন ভোলানো সুর, তামান্না-রশ্মিকাদের দুরন্ত নাচে শুরু IPL 2023

মঞ্চে বাজল অস্কারজয়ী 'নাটু নাটু' গান। 
Posted: 07:20 PM Mar 31, 2023Updated: 08:00 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অরিজিৎ সিংয়ের সুরেই শুরু হল ১৬তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। উদ্বোধনী মঞ্চে নাচলেন তামান্না ভাটিয়া ও ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মান্দানা।  মঞ্চে বাজল অস্কারজয়ী ‘নাটু নাটু’ গান। 

Advertisement

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আয়োজিত হয় IPL ২০২৩-র এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।  মঞ্চে এসে একের পর এক গানে মন্ত্রমুগ্ধ করে দেন অরিজিৎ সিং (Arijit Singh)। মাঝে আবার গান থামিয়ে বলেন, “এত দর্শকদের সামনে কখনও গাইনি। ভুল হলে ক্ষমা করে দেবেন।” কিন্তু অরিজিতের কণ্ঠের জাদুতেই সমস্ত কিছু ভুলে যান দর্শকরা। 

[আরও পড়ুন: রোজা নিয়েও ‘ড্রামা’ রাখি সাওয়ান্তের! মাঝপথেই ভাঙলেন উপবাস]

অরিজিতের পরই মঞ্চে তামান্না ভাটিয়া ও রশ্মিকা মান্দানার নাম ঘোষণা করেন মন্দিরা বেদী। দক্ষিণী এবং হিন্দি দুই ভাষার গানেই নাচেন তামান্না। 

তমান্নার পর মঞ্চে আসেন রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)। প্রথমে নিজের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’র গানে নাচেন তিনি। তারপরই অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানের ছন্দে পা মেলান। 

শেষে তিন তারকাকেই ডেকে নেওয়া হয় মঞ্চে। ডাকা হয় বিসিসিআই সভাপতি রজার বিনি ও বিসিসিআই সচিব জয় শাহকে। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন হিসেবে আসেন মহেন্দ্র সিং ধোনি ও গুজরাট টাইটান্সের নেতা হিসেবে ডাকা হয় হার্দিক পাণ্ডিয়াকে। সকলের উপস্থিতিতেই হয় ২০২৩ সালের আইপিএল অধ্যায়ের সূচনা। 

[আরও পড়ুন: নতুন ছবিতে জুটি বাঁধছেন পরমব্রত-অর্জুন, এবার ‘প্রান্তিক’-এর গল্প বলবেন দুই তারকা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement