রাজ-শুভশ্রীর সন্তানদের জন্য বিশেষ বার্তা মিমির, পুরনো বন্ধুত্ব জোড়া লাগছে?

05:03 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জন্মদিনে নুসরত জাহানের বিশেষ পোস্ট নেই! কিন্তু তাঁর ‘বোনুয়া’কে ফুলের তোড়া পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। আর সেই ছবি শেয়ার করে রাজ-শুভশ্রীর দুই সন্তান যুবান আর ইয়ালিনির জন্য বিশেষ বার্তা ‘বার্থডে গার্ল’ মিমির। সময়ই কি টলিপাড়ার দুই নায়িকার সম্পর্কের বরফ গলিয়ে দিল?

Advertisement

একসময়ে ছিলেন ‘বেস্ট ফ্রেন্ড’। তবে রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের জেরে মিমি-শুভশ্রীর বন্ধুত্বে ভাঙন ধরে। মিমি চক্রবর্তীর সঙ্গে রাজ চক্রবর্তীর প্রেম-বিচ্ছেদের ঘটনা ইন্ডাস্ট্রির অন্দরমহলের পাশাপাশি আমজনতারাও অজানা নয়। সেই সময়ে টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যেত, কোনও পার্টিতে দেখা হলে নাকি একে-অপরকে এড়িয়ে যেতেন! তবে সময় সব ক্ষততেই মলমের প্রলেপ দেয়। মিমি-শুভশ্রীর ক্ষেত্রেও সম্ভবত তার অন্যথা হয়নি। শুভশ্রী তো বটেই, এমনকী রাজের সঙ্গেও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বর্তমানে মিমির। ইন্ডাস্ট্রির সহকর্মী হওয়ার পাশাপাশি দুই তারকাই এখন একই রাজনৈতিক শিবিরের সতীর্থ। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর মিমি চক্রবর্তী তার জন্য উপহারস্বরূপ পোশাকও পাঠিয়েছিলেন। মান-অভিমানের পালা মিটে এখন কি তাহলে সাংসদ নায়িকার নতুন ‘বোনুয়া’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়?

[আরও পড়ুন: দশরথের চরিত্রে অমিতাভ, কৈকেয়ী কে? রণবীরের বিগ বাজেট ‘রামায়ণ’-এর মেগা চমক!]

এযাবৎকাল মিমি চক্রবর্তীর ‘বোনুয়া’ বলতে নুসরত জাহানের (Nusrat Jahan) কথাই জানতেন সকলে। তবে এবছর মিমির জন্মদিনে নুসরতের তরফে সোশাল মিডিয়ায় কোনও পোস্ট দেখা যায়নি। এমনকী, বার্থডে পার্টিতে জিৎ, শ্রাবন্তী, প্রসেনজিৎ-সহ একাধিক তারকামুখকে দেখা গেলেও যশ-নুসরতের কাউকেই দেখা যায়নি! তবে মিমির ইনস্টা স্টোরিতে নজর কাড়ল শুভশ্রীর পাঠানো ফুলের তোড়ার ছবি। যা শেয়ার করে রাজ-ঘরণিকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখলেন, “পুচকুগুলোকে অনেক আদর।” রাজ-শুভশ্রীর দুই সন্তান যুবান, ইয়ালিনিকে ভালোবাসা জানিয়েছেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন? হাসপাতাল থেকে বেরিয়েই জানালেন মহাগুরু]

Advertisement
Next