বিয়ের কার্ডে এক টুকরো সমুদ্র, রাকুল-জ্যাকির বিয়েতে হচ্ছে কী কী?

07:33 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই খবরে ছিল ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ সাত পাকে বাঁধা পড়ছেন রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভাগনানি। শোনা গিয়েছিল, গোয়ার সমুদ্র সৈকতেই চার হাত এক হবে রাকুল ও জ্যাকির। আর এবার প্রকাশ্যে এল তাঁদের বিয়ের কার্ড।

Advertisement

নিজেদের প্রেম নিয়ে কখনই খুব একটা প্রকাশ্যে কথা বলেননি রাকুল ও জ্যাকি। তবে গোপনও রাখেননি তাঁদের প্রেম-প্রীতি। মাঝে মধ্যেই জুটিকে দেখা গিয়েছে মুম্বইয়ের নানা জায়গায়। তবে এবার আর লুকোছাপা নয়। বরং ঢাকঢোল বাজিয়েই জ্যাকির গলায় মালা দিচ্ছেন রাকুল।

ভাইরাল রাকুল ও জ্যাকির বিয়ের কার্ড। ছবি- ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: দশরথের চরিত্রে অমিতাভ, কৈকেয়ী কে? রণবীরের বিগ বাজেট ‘রামায়ণ’-এর মেগা চমক!]

রাকুল ও জ্যাকির বিয়ের কার্ডে উঠে এসেছে সমুদ্র সৈকতের ছবি। নীল আভায় মাখানো এক ছিমছাম  অনুষ্ঠান যে হতে চলেছে রাকুল ও জ্যাকির বিয়েতে। তার প্রমাণ পাওয়া গেল বিয়ের কার্ডেই।   

সূত্র বলছে, দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই চার হাত এক হতে চলেছে। বিয়ের জন্য ডেস্টিনেশন ওয়েডিংকেই বেছে নিয়েছেন বলিপাড়ার তারকাজুটি। গোয়াতেই হচ্ছে বিয়ে। হাইপ্রোফাইল ওয়েডিং প্ল্যানারদের হাতেই সেজে উঠবে বিবাহ আসর।

প্রসঙ্গত, ২০২৩ সালে বলিপাড়া একাধিক বিয়ের সাক্ষী থেকেছে। সিদ্ধার্থ-কিয়ারা, রাঘব-পরিণীতি। হাইপ্রোফাইল দুই বিয়ে নিয়ে বিটাউনে কম চর্চা হয়নি। এবার নতুন বছরে পা রাখতেই আবারও বলিউডে বিয়ের সানাই। ফেব্রুয়ারি মাসেই ছাদনতলায় রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

[আরও পড়ুন: লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন? হাসপাতাল থেকে বেরিয়েই জানালেন মহাগুরু]

 

Advertisement
Next