ভ্যালেন্টাইনস ডে পছন্দ নয় আলিয়ার! কিন্তু কেন?

08:08 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের মধ্যগগনে আলিয়া ভাট (Alia Bhatt)। প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করেছেন, জাতীয় পুরস্কার জিতেছেন, মিষ্টি রাহার মা তিনি। এই আলিয়ারই ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day 2024) একেবারেই পছন্দ ছিল না। কিন্তু কেন? মেন্টর করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে দিয়েছিলেন জবাব।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

২০১৪ সালে করণের শোয়ে পরিণীতি চোপড়ার সঙ্গে গিয়েছিলেন আলিয়া। সেই সময় দুই নায়িকাই ছিলেন সিঙ্গল। তাঁদের এই একা থাকা নিয়েই প্রশ্ন তুলেছিলেন করণ। তাতে আলিয়া জানিয়েছিলেন, সিঙ্গল থাকতে তাঁর কোনও আপত্তি নেই। কিন্তু ছুটির দিনগুলোতে আর আশেপাশে বেশি কাপল দেখলে তাঁর বড় বিরক্ত লাগে। এর পরই আলিয়া বলেন, “ভ্যালেন্টাইনস ডে নিয়ে একটু বেশিই মাতামাতি করা হয়।”

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া]

আলিয়ার এই কথায় টিপ্পনি করার সুযোগ ছাড়েননি করণ। সঙ্গে সঙ্গে তিনি বলেন, প্রেমিক নেই বলেই আলিয়া এমন কথা বলছেন। এই কথার প্রেক্ষিতেই আলিয়া জানান, একবার তাঁর এক প্রেমিক তাঁকে ভ্যালেন্টাইনস ডে-তে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। কিন্তু যতক্ষণ তাঁরা একসঙ্গে ছিলেন ছেলেটি তাঁর সঙ্গে কোনও কথা বলেনি। আর সেই কারণেই আলিয়ার মনে হতো ভ্যালেন্টাইনস ডে নিয়ে একটু বেশি মাতামাতি হয়।

ছবি: ইনস্টাগ্রাম

এখন অবশ্য আলিয়ার জীবনের প্রত্যেকটা দিন ভালোবাসায় পরিপূর্ণ। ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কাপুরকে (Ranbir Kapoor) বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান রণলিয়া। গত বছরের বড়দিনে মেয়েকে প্রথমবার পাপারাজ্জির সামনে নিয়ে আসেন।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ের ৫ মাসের মধ্যেই গর্ভবতী শাহরুখের পাকিস্তানি নায়িকা! জল্পনা তুঙ্গে]

Advertisement
Next