shono
Advertisement

চুপিসাড়ে বিয়ে করলেন সত্যজিৎ রায়ের নাতি সৌরদীপ, পাত্রী কে?

১ মার্চ কলকাতার এক নামকরা ক্লাবে রিসেপশন হবে সৌরদীপ ও শ্রীজাতার।
Posted: 02:01 PM Feb 22, 2024Updated: 07:00 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুপিসাড়ে বিয়ে করে ফেললেন সত্যজিৎ রায়ের নাতি তথা পরিচালক সন্দীপ রায় পুত্র সৌরদীপ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সত্যজিতের বিশপ লেফ্রয় রোডের বাড়িতেই বিয়ে সারলেন সৌরদীপ। পাত্রী সৌরদীপের দীর্ঘদিনের প্রেমিকা শ্রীজাতা।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সৌরদীপ বরাবরই তাঁর বিয়েকে গোপন রাখতে চেয়েছিলেন। তাই সত্যজিতের নাতির বিয়েতে নিমন্ত্রিত ছিলেন পরিবারের নিকট আত্মীয়রাই। ইন্ডাস্ট্রির কেউই নিমন্ত্রণ পাননি সৌরদীপের বিয়েতে।

তবে জানা গিয়েছে, আগামী ১ মার্চ কলকাতার এক নামকরা ক্লাবে রিসেপশন হবে সৌরদীপ ও শ্রীজাতার। সেখানে দেখা যেতে পারে ইন্ডাস্ট্রির লোকজনকে।

[আরও পড়ুন: রামমন্দিরে যাওয়ায় ‘বন্ধুপুত্র’ রাহুল গান্ধীর ঢিল! ইঙ্গিতপূর্ণ টুইট অমিতাভের, পালটা পাটকেল?]

সৌরদীপ এক সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, ‘বিয়ের অনুষ্ঠানকে একেবারেই ব্যক্তিগত রাখতে চেয়েছিলাম। তাই কাউকেই জানাইনি।’

সৌরদীপের স্ত্রী শ্রীজাতা বেহালায় থাকেন। একটি রেডিও চ্যানেলে কাজ করতে গিয়ে দু’জনের মধ্যে বন্ধুত্ব হয়। তারপর প্রেম শুরু। ১২ বছরের প্রেম পর্ব কাটিয়ে এবার সংসারে পা দিলেন সৌরদীপ ও শ্রীজাতা।

সত্যজিৎ রায়ের ফটিক চাঁদ অবলম্বনে তাঁর নিজের পরিচালনায় আত্মপ্রকাশ হয় সৌরদীপ। সৌরদীপের ‘ফটিক চাঁদ’ ছবিটি ভ্যাঙ্কুভারে আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবে একটি পুরস্কারও পায়। এছাড়া, বাবা সন্দীপ রায়ের ‘ও এল ডোরাডো’, ‘বাদশাহী আংটি’, ‘চার’,  ছবিতে সহকারী ভূমিকাতেও দেখা গিয়েছি তাঁকে। 

[আরও পড়ুন: ‘এখন দুজনেই ভাগনানি’, বিয়ের প্রথম ছবি দিয়ে স্ত্রী রাকুলের জন্য বিশেষ বার্তা জ্যাকির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement