shono
Advertisement

হঠাৎই ভক্তিমার্গে পুনম পাণ্ডে! ছুটলেন মন্দিরে, ব্যাপারটা কী?

সোশাল মিডিয়ায় ভাইরাল পুনমের ভিডিও।
Posted: 07:08 PM Feb 22, 2024Updated: 07:08 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যু নিয়ে ভুয়ো খবর। মারণরোগ ক্যানসার নিয়ে নোংরা রসিকতা। প্রচারের নামে ‘ডেথ স্টান্ট’ করে রীতিমতো রোষের মুখে পুনম পাণ্ডে। এই ঘটনা ঘটার পর, বেশ কিছুদিন ধরেই অন্তরালে চলে গিয়েছিলেন পুনম। সোশাল মিডিয়ার হাত ধরেই নিজের বক্তব্য পেশ করতেন। তবে এবার ক্যামেরার সামনে আসলেন, মন্দিরের পথে যেতে পুনমকে ছেঁকে ধরলেন ছবি শিকারিরা। হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজোর থালা নিয়ে মন্দিরে দেখা গেল পুনমকে। পুনমের এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ফের আক্রমণ শুরু করে পুনমকে। নেটিজেনরা বলছে, পাপ করে পুণ্য কুড়োতে গিয়েছেন পুনম!

Advertisement

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, তবে এখন  সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলাতেও জড়িয়েছেন মডেল অভিনেত্রী।

বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। সেই অভিযোগনামায় সাফ লেখা- ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে পুনম পাণ্ডে এবং তাঁর স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার অনুরোধও জানিয়েছেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement