shono
Advertisement

সুশান্ত সিং রাজপুত মামলায় সাময়িক স্বস্তিতে রিয়া, অভিনেত্রীকে নয়া নির্দেশ মুম্বই আদালতের

শুধুই রিয়া নয়, তাঁর বাবা, ভাইয়ের বিরুদ্ধে জারি করা ‘লুক আউট’ নোটিসও খারিজ করে দিল মুম্বই আদালত।
Posted: 07:44 PM Feb 22, 2024Updated: 07:46 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় এবার সাময়িক স্বস্তি পেলেন সুশান্ত সিংয়ের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে যে ‘লুক আউট’ নোটিস জারি করেছিল সিবিআই, তা খারিজ করল মুম্বই হাই কোর্ট। অর্থাৎ এবার থেকে রিয়া নিশ্চিন্তে দেশের বাইরে যেতে পারবেন। তবে শুধুই রিয়া নয়, তাঁর বাবা, ভাইয়ের বিরুদ্ধে জারি করা ‘লুক আউট’ নোটিসও খারিজ করে দিল।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে ৩টে বছর। সুশান্তের প্রেমিকা রিয়ার জীবনে ওঠা ঝড়ও কমেছে। নিজেকে এখন সামলাতে ব্যস্ত রিয়া। অল্প অল্প করে নিজের জীবনকে গুছিয়ে নিচ্ছেন। সুশান্তকে কি একেবারেই ভুলে গিয়েছেন রিয়া? সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মনের ঝাঁপি খুলেছিলেন অভিনেত্রী। সুশান্তের প্রসঙ্গ উঠতেই রিয়া স্পষ্ট জানিয়ে ছিলেন, ”কাউকে ভুলে যাওয়া অত সহজ নয়। সুশান্তের মানুষকে তো আরও নয়। সুশান্তকে প্রতিটা মুহূর্তে মিস করি আমি। জীবন আমার সহজ নেই। নিজের মতো করে গুছিয়ে নিচ্ছি। তবে সুশান্তকে ছাড়া বেঁচে থাকা খুব কঠিন।”

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিয়াকে শুনতে হয়েছিল নানা কথা। এমনকী, মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে হাজতবাসও করতে হয়েছিল রিয়া চক্রবর্তী। তারপর কেরিয়ারে ফের নিজের জায়গা পেতে প্রচুর কাঠখড় পোড়াতে হয়েছে রিয়াকে। ঠিক এই সময়ই খবরে আসে সলমন খান ঘনিষ্ঠ বান্টি সচদেবের সঙ্গে নাকি প্রেম করছেন রিয়া। তবে এবার নতুন খবর হল, মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লারের প্রাক্তন প্রেমিক শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে নাকি প্রেম করছেন রিয়া। শুধু তাই নয়, শোনা যাচ্ছে রিয়া ও নিখিল নাকি লিভ ইন সম্পর্কেও থাকতে চলেছেন। তবে এ বিষয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি রিয়াকে।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement