shono
Advertisement

রাকুল-জ্যাকিকে বিয়ের শুভেচ্ছা নরেন্দ্র মোদির, কী লিখলেন প্রধানমন্ত্রী?

প্রধানমন্ত্রীর কথা মেনেই গোয়ায় বিয়ে সারেন রাকুল ও জ্যাকি।
Posted: 08:19 PM Feb 22, 2024Updated: 08:19 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২১ ফেব্রুয়ারি গোয়ায় সাত পাকে বাঁধা পড়লেন রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভাগনানি। রাকুলের বিয়েতে হাজির ছিল গোটা বলিউড। নিমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তবে রাকুল ও জ্যাকির বিয়েতে যেতে না পারলেও, নবদম্পতিকে শুভেচ্ছায় ভরালেন মোদি। রাকুল ও জ্যাকিকে শুভেচ্ছাপত্র পাঠিয়ে মোদি লিখলেন, ”জ্যাকি ও রাকুল নতুন এক জীবনের পথে হাঁটতে শুরু করলেন। যে পথ ভালোবাসা ও বিশ্বাসে মোড়া। নবদম্পতিকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা। তাঁদের এই নতুন জীবন সুখের হোক।”

Advertisement

পুরো ফিল্মি কায়দাতেই বিয়ে সারলেন বলিউডের তারকাজুটি। বিয়ের জন্য প্যাস্টেল শেডের পোশাকই বেছে নিয়েছিলেন রাকুল-জ্যাকি। অভিনেত্রীর পরনে গোলাপি লেহেঙ্গা। আর তার সঙ্গে বেইজ রঙের কুর্তা শেরওয়ানি বেছে নিয়েছিলেন জ্যাকি ভাগনানি। বিয়ের প্রথম ছবি দিয়ে রাকুল-জ্যাকি লিখেছেন, “চিরকালের জন্য তুমি শুধু আমার। এখন দুজনেই ভাগনানি।” ছাদনাতলায় তারকাদম্পতির খুনসুঁটির মুহূর্ত দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান, সামান্থা-সহ বলিপাড়ার একাধিক তারকা।

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, বলিউডের সহকর্মী এবং পরিবার পরিজনদের সাক্ষী রেখেই একসঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার বদ্ধ হলেন রাকুলপ্রীত-জ্যাকি। বিয়ের আসর মেতে উঠেছিল শাহরুখ খানের গানে। বুধবার সকালেই রাকুলপ্রীতের চুড়া সেরিমনি হয়েছে। দুপুর সাড়ে ৩টেয় ছাদনাতলায় সাত পাক ঘোরার কথা ছিল। নির্ধারিত সময়েই দক্ষিণ গোয়ার আইটিসি গ্র্যান্ড হোটেলে মালাবদল, সিঁদুরদান হল সকলের উপস্থিতিতে। সন্ধেয় বলিউডের বন্ধুবান্ধব ও অতিথিদের জন্য সেই বিলাসবহুল হোটেলে এলাহি রিসেপশনের আয়োজন রয়েছে।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement