shono
Advertisement

ঝুলে ঝুলে ছবির প্রচার, অক্ষয়-টাইগারের কাণ্ড দেখে তাজ্জব ভক্তরা

২০২৪ এর ইদে মুক্তি পাবে অক্ষয়-টাইগারের 'বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ'।
Posted: 09:14 AM Feb 27, 2024Updated: 09:14 AM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি বাবা, ছবির প্রচারের জন্য কত কাণ্ডই না করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। কখনও এদেশ, বিদেশ ছুটছেন, কখনও ঘণ্টার পর ঘণ্টা একই গানে নাচছেন। কখনও আবার সাংবাদিক বৈঠকে, সাংবাদিকদের বাঁকা বাঁকা প্রশ্নের সহজ, সরল উত্তর দিচ্ছেন। আর এবার তো ছবির প্রচারের জন্য দড়িতে ঝুলেই পড়লেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ! হ্য়াঁ, এমনই কাণ্ড ঘটিয়েছেন বলিউডের দুই ফিটনেস মাস্টার।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ”বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ” ছবির প্রচারে লখনউয়ে পৌঁছেছিলেন অক্ষয় ও টাইগার। সেখানেই অসংখ্য ভক্তদের সামনে দড়িতে ঝুলে স্টান্ট দেখালেন বলিউডের এই দুই অভিনেতা। অক্ষয়-টাইগারের এমন এন্ট্রি দেখে হইচই পড়ে গিয়েছিল গোটা এলাকায়। অক্ষয় ও টাইগার এরকম অভিনব প্রচারের মধ্যে দিয়েই প্রমাণ করে দিলেন, তাঁদের নতুন ছবি ‘বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ’ কতটা অ্যাকশন প্যাকড হতে চলেছে।

 

[আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী পঙ্কজ উদাস]

বলিউডের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ (Bade Miyan Chote Miyan) হচ্ছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার ছবির প্রচারেই অক্ষয়-টাইগার বুঝিয়ে দিলেন তাঁরা একেবারে সুপারহিট জুটি।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৪ এর ইদে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: ফের প্রেম ভাঙল সলমনের! দুবাইয়ে ইউলিয়াকে এভাবে এড়ালেন? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement