shono
Advertisement

সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করল স্বামী! হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ভাইরাল

পলাতক অভিযুক্ত অনামিকা বিষ্ণোইয়ের স্বামী।
Posted: 01:34 PM Feb 27, 2024Updated: 01:34 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি সোশাল মিডিয়ায় এক হাড় হিম করা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে গুলি করে খুন করছেন! এই সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। জানা গিয়েছে, মহিলাটি রাজস্থানের জনপ্রিয় সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অনামিকা বিষ্ণোই। আর তাঁকে খুন করেছেন তাঁরই স্বামী মহিরাম। অনামিকাকে খুন করার সিসিটিভি ফুটেজ এই মুহূর্তে পুলিশের হাতে। অন্যদিকে, অভিযুক্ত পলাতক।

Advertisement

পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত রবিবার অনামিকা তাঁর অফিসের ভিতরেই বসেছিলেন। ব্যস্ত ছিলেন অফিসের কাজে। হঠাৎ করেই অফিসের ভিতর তাঁর স্বামী মহিরাম ঢুকে পড়েন। দুজনের তর্কবিতর্ক হয়। তারপরই বন্দুক বার করে অনামিকার উপর গুলি চালায় তাঁর স্বামী।

[আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী পঙ্কজ উদাস]

সূত্রের খবর অনুযায়ী, অনামিকা তাঁর স্বামীর থেকে দীর্ঘদিন ধরে আলাদা থাকতেন। তাঁর ছেলেমেয়েরাও তাঁর সঙ্গেই থাকতেন। অনামিকা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। তাঁর স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলাও করেছিলেন অনামিকা, আর সেকারণেই তাঁকে খুন করা হয়েছে বলে অনুমান করছে পুলিশ।

[আরও পড়ুন: ফের প্রেম ভাঙল সলমনের! দুবাইয়ে ইউলিয়াকে এভাবে এড়ালেন? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement