shono
Advertisement

‘আরে বেঁচে আছি’, দুর্ঘটনায় মৃত্যুর গুজব রটতেই ঘোষণা ‘পঞ্চায়েত’ খ্যাত অভিনেত্রী আঁচলের

কী লিখলেন নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে?
Posted: 04:19 PM Feb 27, 2024Updated: 06:40 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক পথ দুর্ঘটনা। আর তাতেই প্রাণ হারিয়েছেন ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারি (Aanchal Tiwari)। এমনই খবর ছড়িয়ে পড়েছিল। আচমকাই কাহানি মে টুইস্ট। ‘বেঁচে আছি’, খোদ আঁচলই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একথা ঘোষণা করলেন।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

আমাজন প্রাইমের জনপ্রিয় ‘পঞ্চায়েত’ সিরিজে দেখা গিয়েছিল আঁচলকে। পরমেশ্বর চরিত্রের মেয়ে তথা নায়িকা রিঙ্কির প্রিয় বন্ধু রবিনার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। শোনা যায়, গত রবিবার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি বিহারের কাইমুর জেলায় এক মর্মান্তিক দুর্ঘটনায় অভিনেত্রী-সহ নজন প্রাণ হারিয়েছেন। একটি SUV-তে নাকি আঁচলরা যাচ্ছিলেন। তা এক বাইকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে উলটোদিকের রাস্তায় চলে যায়। সেখানে একটি ট্রাক SUV-কে পিষে দেয়। গাড়িতে থাকা সকলেই ঘটনাস্থলে মারা যান।

[আরও পড়ুন: অক্ষয়-টাইগারের সামনেই ভক্তকে লাঠিচার্জ পুলিশের, নেটপাড়ায় নিন্দার ঝড়]

এদিকে এই ঘটনার পরই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ‘X’ হ্যান্ডেলে শোক প্রকাশ করেন। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। তার পরই লেখেন, “এই ঘটনায় আহতদের উপযুক্ত চিকিৎসার নির্দেশ দেওয়া হয়েছে। আর তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

এর পরই খবর ছড়ায়। ২৫ তারিখ মরদেহ শনাক্ত করা যায়নি। সোমবার অর্থাৎ ২৬ তারিখ মৃতদের পরিচয় পাওয়া গিয়েছে। আর তাতে আঁচল তিওয়ারির নাম রয়েছে। দাবানলের মতো ছড়িয়ে পড়ে এমন খবর। আর তা শেয়ার করেই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজের স্টোরিতে লেখেন, “আরে বেঁচে আছি! একবার যাচাই তো করে নিন, মিথ্যে খবর এগুলো।”

[আরও পড়ুন: সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করল স্বামী! হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement