shono
Advertisement

দুষ্কৃতীদের গুলি কেড়েছিল সিধু মুসেওয়ালার প্রাণ, ৫৮ বছরে ফের অন্তঃসত্ত্বা পাঞ্জাবি গায়কের মা

২০২২ সালে গুলি করে হত্যা করা হয়েছিল জনপ্রিয় গায়ককে।
Posted: 05:42 PM Feb 27, 2024Updated: 05:48 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ মে ২০২২। একের পর এক গুলিতে ঝাঁজরা হয়ে গিয়েছিল পাঞ্জাবি সঙ্গীতশিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার শরীর। বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি। ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছিলেন চরণ কৌর। কিন্তু বাঁচতে হবে। সেই বাঁচার তাগিদেই প্রায় অসাধ্য সাধন করলেন। ৫৮ বছর বয়সে মা হতে চলেছেন সিধু মুসেওয়ালার মা। এমনই খবর জানা গিয়েছে।

Advertisement

শোনা গিয়েছে, আইভিএফের মাধ্যমে অন্তঃসত্ত্বা হয়েছে চরণ কৌর। এর জন্য বহুদিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন তাঁরা। অনেক চেষ্টার পর সাফল্য মেলে। ৫৮ বছর বয়সে ফের গর্ভ ধারণ করেন চরণ। এবার সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তিনি ও তাঁর পরিবার। সূত্রের খবর মানলে, মার্চ মাসেই সন্তানের জন্ম দেবেন সিধু মুসেওয়ালার মা।

[আরও পড়ুন: সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করল স্বামী! হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ভাইরাল]

পাঞ্জাবের মানসা জেলার মুসা গ্রামে জন্ম সিধুর। জন্মসূত্রে তাঁর নাম শুভদীপ সিং সিধু। ছোটবেলা থেকেই র‌্যাপ আর হিপহপ গানের প্রতি টান অনুভব করতেন। পড়াশোনার জন্যই গিয়েছিলেন কানাডা। তার পাশাপাশি গানও চলত। ২০১৭ সালে প্রথম গান ‘জি ওয়াগন’ রিলিজ করেন। ধীরে ধীরে খ্যাতির শিখরে পৌঁছে যান।

নিজের গ্রাম মুসাকে শ্রদ্ধা জানাতেই সিধু পালটে ফেলেছিলেন নাম। হয়েছিলেন সিধু মুসেওয়ালা। ২০২২ সালের নভেম্বর মাসেই ২৮ বছরের যুবকের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর আগেই এই মর্মান্তিক মৃত্যুতে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। সিধুর মৃত্যুর তদন্তের জন্য পাঞ্জাব পুলিশ স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT) গঠন করে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার, জগ্গু ভগবানপুরিয়া-সহ মোট ৩২ জনের বিরুদ্ধে চার্জশিট গঠন।

[আরও পড়ুন: অক্ষয়-টাইগারের সামনেই ভক্তকে লাঠিচার্জ পুলিশের, নেটপাড়ায় নিন্দার ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement