shono
Advertisement

অনামিকায় আংটি, সোহিনীর সঙ্গে বাগদান সেরেছেন? জবাব দিলেন শোভন

একটি ভিডিও শেয়ার করেন শোভন। তা ঘিরেই খবর ছড়ায়।
Posted: 09:11 PM Feb 27, 2024Updated: 09:20 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী সোহিনী সরকার ও সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছে। এবার জল্পনা বাগদানকে কেন্দ্র করে। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন শোভন। ভিডিওতে শিল্পীর বাম হাতের অনামিকায় একটি আংটি দেখা যায়। এতেই প্রশ্ন তোলা হয়, তাহলে কি সোহিনীর সঙ্গে বাগদান সেরে ফেললেন শোভন?

Advertisement

ব্যাপার কী? ফোনে জানতে চাওয়া হয় সঙ্গীতশিল্পীর কাছে। তাঁর স্পষ্ট জবাব, এমন কিছুই ঘটেনি। শোভনের কথায়, “যা আমার হাতে দেখা যাচ্ছে তা আমারই সম্পত্তি।” গায়ক জানান, তাঁর সঙ্গে সোহিনীর (Sohini Sarkar) বাগদানের মতো ঘটনা ঘটেনি। তা নিতান্তই রটনা মাত্র। ভবিষ্যতে তাঁর ক্ষেত্রে এমন কিছু হলে তা অবশ্যই জানাবেন বলেও জানান শিল্পী।

[আরও পড়ুন: রুপোলি পর্দাকে চিরবিদায় অনুষ্কার? দ্বিতীয় সন্তানের জন্মের পরই জল্পনা তুঙ্গে]

প্রায় দেড় মিনিটের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শোভন। যেখানে তাঁকে বরফের মাঝে দেখা যাচ্ছে। আর কণ্ঠে শোনা যাচ্ছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গানটি। গত কয়েকদিন ধরে বরফের দেশের এমন একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন শিল্পী।

উল্লেখ্য, গত বছর থেকেই সোহিনী-শোভনের প্রেম নিয়ে নানা খবর শোনা যায়। যদিও এমন রটনা নিয়ে অভিনেত্রী-গায়ক কোনও দিনই সেভাবে মাথা ঘামাননি। নিজেদের কাজ আর ছুটি নিয়েই ব্যস্ত থেকেছেন তাঁরা।

[আরও পড়ুন: দুষ্কৃতীদের গুলি কেড়েছিল সিধু মুসেওয়ালার প্রাণ, ৫৮ বছরে ফের অন্তঃসত্ত্বা পাঞ্জাবি গায়কের মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement