shono
Advertisement

‘দিদি নং ১’-এ মমতা, শুটিং কেমন হল? বেরিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

কী কী হয়েছে শুটিং? কবে সম্প্রচার? মুখ্যমন্ত্রীর এই পর্বটি দেখতে মুখিয়ে জনতা।
Posted: 07:01 PM Feb 21, 2024Updated: 07:02 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু প্রতীক্ষীত জনপ্রিয় টেলিভিশন শো ‘দিদি নং ১’-এর শুটিং শেষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবারই তিনি রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) শো-র শুটিং করেছেন প্রায় আড়াই ঘণ্টা ধরে। আর শুটিং শেষে বেরিয়ে জানালেন নিজের অভিজ্ঞতার কথা। জানালেন, শুটিং ভালো হয়েছে। স্পষ্টই বোঝা গেল জনপ্রিয় টেলি শো-য় অংশ নিয়ে বেশ খুশি মুখ্যমন্ত্রী। তবে জানা গিয়েছে, এই শো-য় মুখ্যমন্ত্রী প্রতিযোগী নন, বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছেন। কবে সম্প্রচার হবে ‘দিদি নং ১’-এর এই পর্বটি, তা অবশ্য এখনও জানা যায়নি।

Advertisement

‘দিদি নং ১’-এর শুটিংয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: সোশাল মিডিয়া।

আগেই শোনা গিয়েছিল, এই প্রথম রিয়ালিটি শো-য় অংশ নিচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। আর সেটা হচ্ছে জনপ্রিয় টিভি শো ‘দিদি নং ১’। সেইমতো বুধবার মুখ্যমন্ত্রী এই অনুষ্ঠানের শুটিং করেন। এদিন দুপুর ১২টা নাগাদ ডুমুরজলায় শুটিং স্পটে পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। কড়া নিরাপত্তায় শুটিং হয় প্রায় আড়াই ঘণ্টা ধরে। তবে এই শো-য় সবকটি খেলায় অংশ নেননি মুখ্যমন্ত্রী। যেমন, একটি পর্বে প্রতিযোগীদের রুটি বেলার একটি ‘টাস্ক’ ছিল। অন্দরের খবর, মুখ্যমন্ত্রী জানিয়ে দেন যে শো-য় তিনি রুটি বেলতে পারবেন না। অবশ্য সঞ্চালিকা রচনার অনুরোধে শুটিং শেষে মুখ্যমন্ত্রী রুটি বেলে দেখান।

[আরও পড়ুন: হাই কোর্টে সাময়িক স্বস্তি নিশীথের, চাকরি প্রতারণা মামলায় ৮ সপ্তাহের স্থগিতাদেশ দিল আদালত]

জানা গিয়েছে, ‘দিদি নং ১’-এর এই পর্বে মুখ্যমন্ত্রী ছাড়াও প্রতিযোগী ছিলেন গায়িকা শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, অরুন্ধতী হোমচৌধুরী ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। কে হলেন ‘দিদি নং ১’? তা অবশ্য জানা যাবে অনুষ্ঠানটি সম্প্রচার হলেই। তবে মুখ্যমন্ত্রী বললেন, শুটিং ভালো হয়েছে। অন্দরের খবর, মুখ্যমন্ত্রী গান গেয়েছেন, কবিতাও পাঠ করেছেন। আর জমিয়ে গল্প করেছেন ডোনা, শ্রীরাধা, অরুন্ধতীদের সঙ্গে।

[আরও পড়ুন: ভামিকার পর বিরুষ্কার সংসারে অকায়, ছেলের নামের অর্থ কী?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement