shono
Advertisement

‘সত্যিকারের পুরুষ হলে মণিপুর নিয়ে ছবি বানান!’ বিবেক অগ্নিহোত্রীকে খোঁচা নেটিজেনদের

পালটা টুইটে বিজেপি বিরোধী 'ইন্ডিয়া' জোটকে বিঁধেছেন বিবেক।
Posted: 12:51 PM Jul 22, 2023Updated: 12:51 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ দ্য কাশ্মীর ফাইলস’ খ্য়াত পরিচালক বিবেক অগ্নিহোত্রী যে মোদি শিবিরের দিকে ঝুঁকে থাকেন তা নতুন খবর নয়। কিন্তু মণিপুরের বিতর্কিত ভিডিও নিয়ে কিন্ত উলটো সুরই শোনা গিয়েছে বিবেকের গলায়। বরং মণিপুর গণধর্ষণ কাণ্ডে সোশ্য়াল মিডিয়ায় বিবেকের লেখা কবিতা দেখে নিন্দুকরা মনে করছেন, এসব বিবেকের কুম্ভীরাশ্রু বা পালটা হাওয়ায় গা ভাসিয়ে খবরে থাকার চেষ্টা। আর তাই, বিবেকের কয়েকজন নিন্দুক টুক করে টুইটারে টুইট করে ফেলেন। যেখানে তাঁরা লিখলেন,’ সময় নষ্ট না করে এবার মণিপুর নিয়ে ছবি বানান! প্রমাণ করুন আপনি সত্যিই পুরুষ।’

Advertisement

এই টুইটের অবশ্য় পালটাও দিয়েছেন বিবেক। বিবেক লিখলেন, ”আমার উপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। কিন্তু সব সিনেমা কি আমিই তৈরি করব। তোমাদের টিম ইন্ডিয়াতে কোনও পুরুষ নেই, যে এই ছবি বানাবে! ” এই টুইটের মধ্য়ে দিয়ে যেন বিজেপি বিরোধী জোট INDIA-কেই খোঁচা দিলেন বিবেক।

[আরও পড়ুন: মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছিলাম! ভয়ের কথা ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নগ্ন অবস্থায় হাঁটিয়ে নিয়ে যাওয়া হচ্ছে দুই মহিলাকে। অভিযোগ, গণধর্ষণেরও শিকার হয়েছেন তাঁরা (ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। মনে করা হচ্ছে এই ভিডিও মণিপুরের। যা নিয়ে নতুন করে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়েছে। টুইটার-সহ যাবতীয় সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র কড়া নির্দেশ দিয়েছে, কোনওভাবেই যেন ওই ভিডিও নতুন করে শেয়ার না করা হয়। পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত ৪ মে-র। অভিযোগের আঙুল মেতেই সম্প্রদায়ের দিকে। গতকালই অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণ এবং খুনের মামলা রুজু করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে মূল অভিযুক্তকে। এই ঘটনায় বৃহস্পতিবার ভর্ৎসনা প্রকাশ করেছে সুপ্রিম কোর্ট।

আর এবার এই ভিডিও দেখে গর্জে উঠলেন ‘ দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। টুইটারে লিখলেন মন ভাঙা এক কবিতা। যার প্রতিটি শব্দে উঠে এল মণিপুরের প্রতি অসহায়তা। রাজনীতির নামে নোংরামিকে তীব্র নিন্দা করলেন বিবেক। তাঁর লেখনিতে স্পষ্ট বিবেক জানালেন, ভারতীয় হিসেবে তিনি লজ্জাবোধ করছেন।

[আরও পড়ুন: OMG! ‘বিগ বস OTT ২’ শোয়ের সঞ্চালনা ছেড়ে দিচ্ছেন সলমন খান?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement