shono
Advertisement

‘প্লিজ ফিরে এসো’, ইরফানের সঙ্গে টেনিস খেলার ভিডিও পোস্ট করে স্মৃতিমেদুর দীপিকা

'পিকু' ছবির শুটিংয়ের ফাঁকে টেনিস খেলেছিলেন ইরফান-দীপিকা। The post ‘প্লিজ ফিরে এসো’, ইরফানের সঙ্গে টেনিস খেলার ভিডিও পোস্ট করে স্মৃতিমেদুর দীপিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:00 PM May 09, 2020Updated: 12:00 PM May 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’জনেই বলিউড অভিনেতা। তাই পরিচয় ছিল অনেকদিনই। কিন্তু ‘পিকু’ তাঁদের কাছাকাছি আনে। হয় বন্ধুত্ব। সময় যত পেরোতে থাকে, বন্ধুত্বও গভীর হতে থাকে। আচমকা সেই বন্ধুবিচ্ছেদ এখনও মেনে নিতে পারছেন না দীপিকা। মেনে নিতে পারছেন না তাঁকে ছেড়ে বরাবরের মতো চলে গিয়েছেন বন্ধু ইরফান। তাই একের পর এক পোস্ট করে নিজের আক্ষেপের কথা প্রকাশ করছেন তিনি।

Advertisement

ইরফান খানের মৃত্যুর পর ‘পিকু’ ছবির একটি দৃশ্য পোস্ট করেছিলেন দীপিকা। তিনি ও ইরফান ছাড়াও সেই ছবিতে ছিলেন পরিচালক সুজিত সরকার। ছবির নিচে ‘পিকু’রই একটি গানের লাইন তুলে দেন তিনি। ‘লমহে গুজর গয়ে…’। এ বছর পাঁচ বছর পূরণ করল ‘পিকু’। আর এই বছরই চলে গেলেন ইরফান। তাই যেন আরও বেশি করে বিঁধছে বন্ধুর স্মৃতি। গোটা গানটি পোস্ট করে সেই কথাই লিখেছিলেন দীপিকা। লিখেছিলেন, ‘শান্তিতে থেকো প্রিয় বন্ধু’।

[ আরও পড়ুন: লকডাউনে বন্ধ নেই কাজ, জ্যাকলিনকে নিয়ে ফার্মহাউজেই মিউজিক ভিডিও বানালেন সলমন ]

আর এবার দীপিকা শেয়ার করলেন ‘পিকু’র সেটেরই একটি ভিডিও। সেখানে তাঁকে ও ইরফান খানকে টেনিস খেলতে দেখা গিয়েছে। দীপিকা ব্যাডমিন্টন খেলেন ভাল। জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশ নিয়েছেন তিনি। টেনিসও তিনি ভালই খেলেন। ‘পিকু’র সেটে তাই ইরফানের সঙ্গে খেলতে বেশ মজাই পেয়েছেন তিনি। অন্যদিকে ইরফানও মজেছেন টেনিসে। দু’জনের এই খেলার ভিডিও শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘প্লিজ ফিরে এসো’।

[ আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক ]

গত সপ্তাহের বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে প্রয়াত হন ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইরফান খান। ৫৩ বছর বয়স হয়েছিল তাঁর। কোলন ইনফেকশনের কারণে তাঁর মৃত্যু হয়। ইরফান ক্যানসারের সঙ্গে দীর্ঘদিন লড়াই চালিয়েছিলেন। কয়েক মাস আগে লন্ডনে চিকিৎসা সেরে মুম্বই ফিরেছিলেন। বৃহস্পতিবার বিকেলে ইরফান খানকে মুম্বইয়ের ভারসোভা গোরস্তানে সমাধিস্ত করা হয়। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজ, তিগমাশু ধুলিয়া ও অভিনয় দেও। ‘লঞ্চবক্স’ এবং লা’ইফ অফ পাই’-এর মতো আন্তর্জাতিক ছবিতে অভিনয় করেছিলেন ইরফান খান। সর্বশেষ তাঁকে দেখা গিয়েছিল ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। করিনা কাপুর, রাধিকা মদন, দীপক ডোব্রিয়ালের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

The post ‘প্লিজ ফিরে এসো’, ইরফানের সঙ্গে টেনিস খেলার ভিডিও পোস্ট করে স্মৃতিমেদুর দীপিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার