shono
Advertisement

অস্কারের মঞ্চে বিরাট চমক, উপস্থাপকের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে

স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর সিং।
Posted: 03:24 PM Mar 03, 2023Updated: 03:27 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের মঞ্চে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। উপস্থাপক হিসেব লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে থাকবেন বলিউড সুন্দরী। নিজেই একথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এবার অস্কারের ৯৫তম বছর। আর সেখানে ভারতীয়দের বাজি এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’ সিনেমা। ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় ছবিটি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। ইতিমধ্যেই গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছে ‘RRR’ ছবির গান ‘নাতু নাতু’। এই গান অস্কারেও মনোনীত। তাই সেখানে হবে স্পেশ্যাল পারফরম্যান্স। আর দীপিকা থাকবেন উপস্থাপক হিসেবে।

[আরও পড়ুন: বিচ্ছেদের দুঃখ ভুলে গান ধরলেন নুসরত, শুটিংয়ের ফাঁকেই অভিনেত্রীর গলায় ‘সাদা সাদা কালা কালা’]

লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারের সময় অনুযায়ী অস্কার অনুষ্ঠিত হওয়ার তারিখ ১২ মার্চ। তবে ভারতে তা ১৩ তারিখই দেখা যাবে বলেই খবর। সেখানে দীপিকা ছাড়াও উপস্থাপক হিসেবে দেখা যাবে ডোয়েন জনসন, মাইকেল বি, জর্ডন, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, মেলিসা ম্যাকার্থি, জো সালডানার মতো হলিউড তারকারা।

অস্কারের উপস্থাপকদের এই তালিকাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপিকা। আর তাতে অ্যাঞ্জেল এবং হাততালি দেওয়ার ইমোজি দিয়ে ভালবাসা ব্যক্ত করেছেন রণবীর সিং। “তোমায় ওখানে দেখার জন্য মুখিয়ে রয়েছি দীপু”, লিখেছেন নেহা ধুপিয়া। জোয়া আখতার, ভিজে অনুষা ও সায়নী গুপ্তও দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য. এর আগে কান চলচ্চিত্র উৎসবের বিচারকদের তালিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন। ফুটবল বিশ্বকাপও তিনিই মাঠে নিয়ে এসেছিলেন। 

[আরও পড়ুন: রুক্মিণীর পর আরেক ‘নটী বিনোদিনী’ পেল টলিপাড়া, চিনতে পারছেন কে এই অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement