shono
Advertisement

দুর্ঘটনা এড়াতে ট্রাফিক সিগন্যালে করিনা! দিল্লি পুলিশের কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া

করিনাকে দেখে গাড়ি থামাতে বাধ্য চালকরা।
Posted: 02:29 PM Jul 18, 2022Updated: 02:29 PM Jul 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যদি হঠাৎ দেখেন ট্রাফিক সিগন্যালে করিনা কাপুর! তাহলে কি ঝট করে গাড়ি থামিয়ে অপলক দেখতে থাকবেন সুন্দরী নায়িকাকে? নিশ্চয়ই আপনার উত্তর হবে অবশ্যই! আপনার এই মনের কথা ঠিক ধরে ফেলেছে দিল্লি পুলিশ। তাই তো গাড়ি দুর্ঘটনা এড়াতে, বিশেষ করে ট্রাফিক আইন মানতে করিনা কাপুরের (Kareena Kapoor) সাহায্য নিয়ে ফেলল দিল্লি পুলিশ। ট্রাফিক সিগন্যালে দিল্লি পুলিশ নিয়ে আসল ‘কভি খুশি কভি গমে’র জনপ্রিয় ‘পু’ চরিত্রকে! ভাবছেন এ আবার কেমন কাণ্ড?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি দিল্লি পুলিশ তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি গাড়ি দ্রুত বেগে ছুটে আসছে। গাড়িটি সিগন্যাল না মেনেই ছুটে বেরিয়ে যায়। ঠিক সেই সময়ই ট্রাফিক সিগন্যালে ফুটে ওঠে করিনা কাপুরের মুখ। ফুটে ওঠে কভি খুশি কভি গমের জনপ্রিয় সেই সংলাপ। কৌন হে ইয়ে, জিসনে দুবারা মুরকে মুঝে নেহি দেখা! এরকমই এক ভিডিও আপলোড করে দিল্লি পুলিশের তরফ থেকে লেখা হল, কে ট্রাফিক আইন মানল না? ‘পু’ কিন্তু মনোযোগ পছন্দ করে, ট্রাফিক আইনও তাই!

[আরও পড়ুন: ২০ বছরের অম্ল-মধুর সম্পর্ক, অবশেষে বিয়ে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের ]

দিল্লি পুলিশের তরফ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, দিল্লির রাস্তায় ট্রাফিক আইন না মানার ঘটনা বেড়েই চলেছে। বহু মানুষই লাল সিগন্যালকে পাত্তা না দিয়ে গাড়ি চালাচ্ছেন। এর ফলে দুর্ঘটনা বেড়েই চলেছে। দুর্ঘটনা কমাতেই এমন অভিনব উদ্যোগ নিল দিল্লি পুলিশ। তবে এরকম ঘটনা প্রথম নয়, এর আগে শাহরুখ খান, অজয় দেবগণের ছবি ব্যবহার করেও ট্রাফিক আইনের প্রচার করেছে দিল্লি পুলিশ। 

[আরও পড়ুন: মুম্বইয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, নিজের সাধ অনুষ্ঠান বাতিল করলেন সোনম কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement