shono
Advertisement

যন্ত্রণায় কাতর ভিকি কৌশল, অভিনেতার ভিডিও দেখে শিউরে উঠল নেটপাড়া! কী ঘটেছে?

এ কী অবস্থা ভিকি কৌশলের?
Posted: 06:48 PM Feb 16, 2024Updated: 09:32 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্যাম বাহাদুর’ ছবির সাফল্যের পর আর কাজ থেকে বিরতি নেননি, তড়িঘড়ি কাজে নেমে পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। এবার গুরুতর চোটও দমাতে পারল না অভিনেতাকে। যন্ত্রণায় কাহিল হয়েও শুটিংয়ের জন্য নিজেকে কড়াভাবে প্রস্তুত করছেন ভিকি।

Advertisement

অভিনেতা আপাতত ‘ছাবা’ ছবির শুটিং শিডিউলে ব্যস্ত। আর সেই সিনেমার শুটিংয়েই আহত হয়েছেন ভিকি কৌশল। বলিউড মাধ্যম সূত্রে খবর, ‘ছাবা’ সিনেমার এক অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছে বিপত্তি! বাঁ হাতে আর কাঁধে মারাত্মক চোট পেয়েছেন। চিকিৎসকদের পরামর্শে প্লাস্টারও করতে হয়েছে অভিনেতাকে। সম্প্রতি এক ভিডিওতেই দেখা গিয়েছিল যে বাঁ হাতে প্লাস্টার ঝুলিয়েই গাড়িতে উঠছেন তিনি। তবে চোট পেয়েও শরীরচর্চা থামিয়ে রাখেননি ভিকি কৌশল।

আসলে ‘ছাবা’ ছত্রপতি সম্ভাজি মহারাজের জীবনের প্রেক্ষাপটে তৈরি। যিনি ছত্রপতি শিবাজির ছেলে। সেই ছবির অ্যাকশন দৃশ্যে যোদ্ধার ভূমিকায় অভিনয় করতে শারীরিক ফিটনেসের প্রয়োজন। আর তাই কাঁধে চোট নিয়েও বাড়ি বসে শরীরচর্চা করতে দেখা গেল ভিকি কৌশলকে। অভিনেতা নিজেই ইনস্টাগ্রামে সেই ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছিলেন। যা দেখে অনুরাগীরা ততোধিক উদ্বিগ্ন ভিকির জন্য।

[আরও পড়ুন: মহারাষ্ট্রের সেরা নাগরিকের সম্মান রণবীরকে, পুরস্কার হাতেই ভিড় থেকে বাঁচালেন প্রবীণ জিতেন্দ্রকে!]

‘ছাবা’ সিনেমায় সম্ভাজির স্ত্রী যেশুবাঈয়ের ভূমিকায় দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। এছাড়াও এই সিনেমায় মুখ্য অভিনয় করছেন অক্ষয় খান্না, আশুতোষ রানা, দিব্যা দত্তরা। এই সিনেমার পরও একাধিক কাজ রয়েছে ভিকির হাতে। সঞ্জয় লীলা বনশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’, আদিত্য ধরের ‘ইম্মরটাল অশ্বত্থামা’র মতো বিগ বাজেট প্রজেক্ট তাঁর ঝুলিতে। ২০২৫ সাল পর্যন্ত টাইট শিডিউল ভিকি কৌশলের। তাই দ্রুত সুস্থ হয়ে সেটে ফেরার অপেক্ষায় অভিনেতা।

[আরও পড়ুন: বচ্চন বাড়ির মহিলাদের কোন স্বভাব দেখলেই রেগে যান অমিতাভ? ফাঁস করলেন মেয়ে শ্বেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement