shono
Advertisement

পুজোর বক্স অফিসে মুখোমুখি ‘দশম অবতার’ ও ‘বাঘা যতীন’, সৃজিতের ছবি নিয়ে কী লিখলেন দেব?

কয়েকদিন আগেই সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দেব।
Posted: 09:19 AM Jul 22, 2023Updated: 09:19 AM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় এবার দুরন্ত লড়াই দেখবে বাঙালি। একদিকে দেবের বাঘা যতীন, অন্যদিকে সৃজিতের স্পাই ইউনিভার্স দশম অবতার। ইতিমধ্য়েই দুটি ছবিরই ঝলক দেখে ফেলেছে দর্শক। এবার পালা বক্স অফিসের যুদ্ধ দেখার। এমনিতেই কিছুদিন আগে ব্যোমকেশ নিয়ে ঠান্ডা লড়াইয়ে মেতে ছিলেন দেব ও সৃজিত। এবার যুদ্ধ বাঘা যতীন ও দশম অবতারের। যুদ্ধ ঘোষণার আগেই দেব খেললেন ঘুঁটি। সোশ্য়াল মিডিয়ায় সৃজিতের ছবিকে নিয়ে দিলেন পোস্ট। কী লিখলেন অভিনেতা?

Advertisement

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সৃজিতের নতুন ছবি দশম অবতারের লোগো। সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করে দেব লিখলেন, ‘পুরো ইন্ডাস্ট্রি। এবার এটা বড় কিছু হতে চলেছে। এটার জন্য খুবই অপেক্ষা করে আছি। আমার পছন্দের সব মানুষরা একসঙ্গে।’

[আরও পড়ুন: বিচ্ছেদ-বিতর্ক যতই হোক পরিমণী ‘মানবিক’, মাতৃহারা দুই শিশুর দায়িত্ব নিলেন নায়িকা ]

প্রসঙ্গত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে পাশে নিয়ে তাঁর প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছেন দেব। সঙ্গে পোস্টে লিখলেন, অবশেষে ফাইনাল… আমরা আসছি ২০০৪ সালে। ব্যস, এই পোস্টেই হইচই শুরু। দেবের প্রযোজনায় যে সৃজিত ছবি করছেন তা নায়কের পোস্টে স্পষ্ট। তবে কী ছবি, তা কিন্তু খোলসা করেননি কেউ-ই। তবে শুধু দেব, সৃজিত নয়, এই ছবিতে এই দুজনের সঙ্গে রয়েছে রুক্মিণীও। তাও কিন্তু জানিয়ে দিলেন নায়ক-প্রযোজক দেব নিজেই।

সৃজিতের ঝুলিতে এখন প্রচুর ছবি। রয়েছে ব্য়োমকেশ ও দুর্গরহস্য, দশম অবতার, ওটিটির জন্য বানাচ্ছেন শার্লক হোমস।

প্রসঙ্গত, এক ব্যোমকেশ নিয়ে যত কাণ্ড। একদিকে সিনেমা, অন্যদিকে সিরিজ। শনিবারই ‘ব্যোমেকশ ও দুর্গ রহস্য’র প্রি-টিজার প্রকাশ করেছেন অভিনেতা-প্রযোজক দেব (Dev)। ঠিক তার পরই আবার ‘দুর্গ রহস্য’ ওয়েব সিরিজের পোস্টার প্রকাশ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। দু’জনের লেখা ক্যাপশনই বেশ গুরুত্বপূর্ণ।

[আরও পড়ুন: যাদের বিশ্বাস করেছিলেন তারাই ঠকিয়েছে! প্রতারণার অভিযোগে পুলিশের দ্বারস্থ বিবেক ওবেরয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement