shono
Advertisement

শাবানার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন, ‘রকি অউর রানি’র দৃশ্যে উত্তাল নেটপাড়া, কী বললেন ধর্মেন্দ্র?

দুই বর্ষীয়ান তারকার অনস্ক্রিন রোম্যান্সের দৃশ্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
Posted: 08:11 PM Jul 29, 2023Updated: 08:11 PM Jul 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখতে গিয়েছিলেন দর্শকরা। সাক্ষী হয়েছেন আরেক ভালবাসার গল্পের। কমল লুন্ড আর যামিনী চট্টোপাধ্যায়ের। এই দুই চরিত্রে প্রাণ সঞ্চার করেছেন ধর্মেন্দ্র (Dharmendra) আর শাবানা আজমি। সাতাশি বছরের ধর্মেন্দ্র বাহাত্তরের শাবানা আজমির ঠোঁটে ঠোঁট রাখতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছিল গোটা সিনেমা হল। সেই দৃশ্য নিয়ে এখন নেটপাড়াতেও জোর চর্চা।

Advertisement

দুই প্রবীণ তারকার গভীর চুমুর দৃশ্যে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। কিন্তু ধর্মেন্দ্রর মতে, এতে অবাক হওয়ার কিছু নেই। প্রেমের কোনও বয়স হয় না। এমনটাই মনে করেন বলিউজে ‘হি-ম্যান’। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বর্ষীয়ান অভিনেতা জানান, করণ জোহর যখন তাঁকে এমন চুম্বন দৃশ্যের কথা জানিয়েছিলেন। আলাদা কোনও অনুভূতি ছিল না। কারণ তিনি ও শাবানা আজমি দু’জনেই বিষয়টির গুরুত্ব বুঝেছিলেন।

[আরও পড়ুন: ‘এবার অবসর নাও’, ‘রকি অউর রানি’ দেখে ফের করণ জোহরকে আক্রমণ কঙ্গনার]

সাতাশি বছরের নায়ক ও বাহাত্তরের নায়িকার ঠোঁটে ঠোঁট রাখা চুম্বন দেখে দর্শকরা অবাক হয়েছেন। সিনেমা হলে চিৎকার করেছেন। এ খবর ধর্মেন্দ্রর কানে গিয়েছে। দৃশ্যটি নিয়ে তিনি বেশ খুশি। কারণ তা অত্যন্ত নান্দনিকভাবে শুট করা হয়েছে বলেই মনে করেন কিংবদন্তি অভিনেতা। যেকোনও বয়সের মানুষ চুম্বনের মাধ্যমে ভালবাসা ব্যক্ত করতে পারেন বলে মনে করেন তিনি।

ধর্মেন্দ্র জানান, এই প্রথম নয়, এর আগেও তিনি ‘লাইফ ইন এ মেট্রো’ সিনেমায় এমন চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। সে ছবিতে অভিনেতার বিপরীতে ছিলেন নাফিসা আলি। সে সময়ও প্রশংসা পেয়েছিলেন বলেই জানান বর্ষীয়ান অভিনেতা। এবারও দর্শকদের প্রতিক্রিয়ায় তিনি খুশি। প্রসঙ্গত, মুক্তি দিনই ১১ কোটি টাকার ব্যবসা করেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি।’

[আরও পড়ুন: বৃহন্নলা হয়ে চমক সুস্মিতার, ‘তালি’র টিজারে দিলেন বলিষ্ঠ বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার